বুধবার ৩০ নভেম্বর ২০২২ ১৫ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ    জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই: হাইকোর্ট    মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের    চীন-যুক্তরাজ্য সম্পর্কের ‘স্বর্ণযুগ’ যুগ শেষ: ঋষি সুনাক    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৬    সুইজারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল    অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঝিকরগাছায় বোমা হামলায় শার্শার সাবেক মেম্বার জখম
ঝিকরগাছা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৯:১৭ পিএম | অনলাইন সংস্করণ

যশোরের ঝিকরগাছায় দূবৃত্ত্বদের বোমা হামলায় শার্শার সাবেক মেম্বার তরিকুল ইসলাম মিলন (৪৫) গুরুতর জখম হয়েছেন। শার্শা উপজেলার উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার রাত ৯টার দিকে এই বোমা হামলার ঘটনাটি ঘটে। 

জানাগেছে, শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা তরিকুল ইসলাম মিলন মোটরসাইকেল যোগে যশোর থেকে নিজবাড়ি উলাশীতে ফিরছিলেন। এসময় পূর্বপরিকল্পিত ভাবে তার প্রতিপক্ষ একদল বোমাবাজ সন্ত্রাসী যশোর-বেনাপোল মহাসড়কের কলাগাছি মোড়ে আবু তালেবের বাড়ির সামনে পৌছালে তাকে লক্ষ্য করে বোমা হামলা করে। বোমার আঘাতে তিনি গুরুতর জখম হন। বোমার স্প্রিন্টারে তার দূ’হাতসহ শরীরের বিভিন্ন স্থান মারাত্বক জখম হয়। এসময় স্থানীয়রা তাকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন মিলন ও তার পারিবারিক সুত্রের দাবি, উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে  উলশী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম সাথে মিলনের সাথে তুচ্ছ ঘটনায় ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে চেয়ারম্যান ভাই সর্দার, ভাগ্নে বাবলসহ সন্ত্রাসী বুলবুল, মফুসহ ৪টি মোটরসাইকেলে থাকা ৮জন সন্ত্রাসী এই বোমা হামলা চালিয়েছে। খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]