বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বহুল আলোচিত মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার    কালিগঞ্জে ১২ হাজার কেজি আম জব্দ করে বিনষ্ট করলেন ভ্রাম্যমান আদালত    দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার    সভা সমাবেশ ও বর্নাঢ্য র‍্যালী আয়োজনের মাধ্যমে রাজধানীতে মহান মে দিবস পালিত    ইসরাইলি পুলিশের গুলিতে তুরস্কের নাগরিক নিহত    মদিনায় রেড অ্যালার্ট জারি    দিল্লির স্কুলগুলোতে বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নান্দাইলে আত্নহত্যার প্রস্তুতিকালে দুই সন্তানের জননী পুলিশের হাতে আটক
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১০:৩৭ পিএম | অনলাইন সংস্করণ

বাস বা ট্রাকের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করার সময় তানজিনা আক্তার (২৫) নামের দুই সন্তানের জননীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহের নান্দাইল থানাধীন মেরেঙ্গা বাজারে বাস ও ট্রাকের নিচে ঝাপ দিয়ে আত্নহত্যার প্রস্তুতি নেওয়ার সময় নান্দাইল থানার এসআই শাহিদুল ইসলামসহ এক দল পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

পরে নান্দাইল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মজিদ তানজিনার কাছে  আত্নহত্যার কারন জানতে  চাইলে তানজিনা জানান গত দেড় বছর আগে  দুইটি মেয়ে সন্তান রেখে তার স্বামী মারা যায়। স্বামীর মৃত্যুর পর গত ১ বছর ধরে জামালপুরের সাইফুল ইসলামের সাথে মোবাইল ফোনে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রতিশ্রুতিতে সাইফুলের সাথে দেখা সাক্ষাৎসহ সবই হয়েছে তানজিনার। সাম্প্রতিক বেশ কিছু দিনধরে সাইফুল তাকে এড়িয়ে চলছে। সাইফুলের সাথে প্রেমের ঘটনা নিয়ে পরিবারের লোকজনও তানজিনার উপর চরম ক্ষিপ্ত। কোন উপায় না দেখে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন তানজিনা।
 তানজিনা আক্তার কিশোরগঞ্জ সদর থানাধীন মাইশকান্দা এলাকার বাসিন্দা আব্দুল কাদেরের মেয়ে।

নান্দাইল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মজিদ জানান, তানজিনার কথাগুলো শুনে তাকে সর্বাত্বক সহায়তা করার আশ্বাস প্রদান করি। আত্মহত্যা মহা পাপ ও আত্মহত্যার কুফল প্রসঙ্গে অবগত করি।আমার কথাগুলো শুনে তানজিনা আক্তার আর কখনো আত্মহত্যা করবেনা বলে অঙ্গীকার করেন। পরে তার পরিবারের লোকজনকে খবর দিয়ে  থানায় এনে তানজিনাকে তার পরিবারের লোকজনের হাতে তুলে দেয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]