রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১

শিরোনাম: সংগ্রাম, সাফল্য ও সংস্কৃতির বর্ণিল প্রতিভাসের নাম আ.লীগ: কাদের    বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    আ.লীগের প্রতিষ্ঠার প্লাটিনাম জয়ন্তীর ব্যানারে স্থান পেল জয় ও পুতুলের ছবি    পবিত্র কাবাঘরের চাবি সংরক্ষক ড. শায়খ সালেহ আল শাইবা ইন্তেকাল করেছেন    রাসেল’স ভাইপার নিয়ে জনগণকে আতংকিত না হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর    ভূমি নিয়ে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স : ভূমিমন্ত্রী    বিশ্বব্যাংক থেকে ৯০০ মিলিয়ন ডলার ঋণ পেলো বাংলাদেশ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মোস্তাফিজের অনুপস্থিতি ভুগিয়েছে চেন্নাইকে
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: রোববার, ১৯ মে, ২০২৪, ৩:০১ পিএম আপডেট: ১৯.০৫.২০২৪ ৩:০৫ পিএম | অনলাইন সংস্করণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরের লিগ পর্ব শেষ হচ্ছে আজ। রোববার (১৯ মে) রয়েছে দুটি ম্যাচ। সেটি নির্ধারণ করবে পয়েন্ট টেবিলের দ্বিতীয় ও তৃতীয় স্থানের স্লট। তবে এর আগে শনিবার রাতে চিন্নাস্বামী স্টেডিয়ামে হয়ে গেছে এবারের মৌসুমের অঘোষিত কোয়ার্টার ফাইনাল। জয় ও রাননেট হিসাবের মারপ্যাঁচ কাটিয়ে চেন্নাইকে বিদায় করে শেষ চারের জায়গা নিশ্চিত করেছে বেঙ্গালুরু। ম্যাচ হারের পর দলের দুই আস্থা লঙ্কান পেসার পাথিরানা ও বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজকে স্মরণ করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

গত ১ মে পর্যন্ত আইপিএল খেলার অনুমতি পেয়েছিল মোস্তাফিজ। তাই ফিজ যে লিগ পর্বের শেষ চার ম্যাচ খেলতে পারবে না সেটি আগেই জানা ছিলো দলটির। এর সাথে পাথিরানার ইনজুরি। সব মিলিয়ে চেন্নাইয়ের শক্তিশালী বোলিং অ্যাটাককে কিছুটা দুর্বল করে ফেলেছিল। চিন্তার ভাজ উঁকি দিচ্ছিলো অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়ের কপালে।



লিগ পর্বে পাথিরানা-মোস্তাফিজ চেন্নাইকে বাঁচিয়েছেন বারবার। বেঙ্গালুরুর বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রুতুরাজ বলেন, পাথিরানা চোটে পড়ল। ফিজকেও আমরা মিস করেছি। সামাজিক যোগাযোগমাধ্যমেও ফ্র্যাঞ্চাইজিটি শেয়ার করেছে ফিজ না থাকার ব্যাপারটি। তাকে মিস করেছে পুরো দল।

প্রসঙ্গত, এই বেঙ্গালুরুর বিপক্ষেই আসরে নিজেদের প্রথম ম্যাচে চেন্নাইয়ের হয়ে ৪ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। ম্যাচটিতে আরসিবিকে ৬ উইকেটে হারিয়েছিল চেন্নাই। সেদিন বেঙ্গালুরুর টপ লাইনআপের ফাফ ডু প্লেসি, বিরাট কোহলিকে ফেরানোর পাশাপাশি রজত পাতিদার ও ক্যামেরন গ্রিনকে সাজঘরে পাঠিয়েছিলেন ফিজ।


ভোরের পাতা/আরএস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/ADDDDDD.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]