শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০

শিরোনাম: বেইলি রোডের অগ্নিকাণ্ডে সংবাদকর্মীর মৃত্যু    স্মরণকালের শ্রেষ্ঠ দাবানলে জ্বলছে টেক্সাস    ছাত্রদলেরে নয়া কমিটি ঘোষণা    বেইলী রোডে অগ্নিকান্ডে নিহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে     নতুন মন্ত্রিসভায় ডাক পেলেন যারা    বেইলি রোডের আগুনে দগ্ধদের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী    বেইলি রোডে আগুন: মৃতের সংখ্যা বেড়ে ৪৫ জন   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
তানিসা রিক্রুটিংয়ে বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে সোনালী ব্যাংকের নাসরিন!
বিশেষ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৯:১৮ পিএম | অনলাইন সংস্করণ

তানিসা ওয়ার্ল্ড রিক্রুটিং এজেন্সি লিমিটেডের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা তথ্য দিয়ে চাঁদাদাবি করার অভিযোগ উঠেছে সোনালী ব্যাংকের অফিস সহকারী নাসরিন আক্তারের বিরুদ্ধে। এ বিষয়ে ভুক্তভোগী তানিসা ওয়ার্ল্ড রিক্রুটিং এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান রুবেল ইতিমধ্যেই আইনগত ব্যবস্থা নিয়ে সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি ডিএমপি সাইবার নিরাপত্তা বিভাগ ব্যবস্থা নেয়ার কথাও জানিয়েছেন। 

খোঁজ নিয়ে জানা গেছে, নাসরিন আক্তার সোনালী ব্যাংকের আখাউড়া শাখার অফিস সহকারী হিসাবে দায়িত্ব পালন করছেন। ব্যাক্তিগত স্বার্থ হাসিলের জন্য নিজেই একটি অনিবন্ধিত অনলাইন সংবাদমাধ্যম ব্যবহার করে রুবেলের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করে যাচ্ছেন এবং ভুক্তভোগীর কাছে দেড় লাখ টাকা চাঁদা দাবি করেছেন। 



নানা সময় এই নাসরিন নিজের স্বার্থ হাসিলের জন্য একজন মন্ত্রীর ঘনিষ্ঠ উপজেলা চেয়ারম্যানের নাম ব্যবহার করেছেন বলেও অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, তানিসা ওয়ার্ল্ড রিক্রুটিং এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান রুবেলের বিরুদ্ধে যাদের টাকা আত্মসাৎ করার অভিযোগ এনেছেন তাদের কাউকে তিনি চিনেন না। 

রুবেল বলেন, আমি যদি কারো টাকা আত্মসাৎ করে থাকি তাহলে তো আমার বিরুদ্ধে মামলা হওয়ার কথা। আমি তো আইনের ঊর্ধ্বে নই। ওই নারী আমাকে বিভিন্নভাবে হেয়প্রতিপন্ন করার জন্য এসব নোংরামি করছেন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই সাধারণ ডায়েরি করেছি।

এসব অভিযোগের বিষয়ে নাসরিন  আক্তারকে ফোন করলে তিনি প্রতিবেদকের প্রশ্ন শুনেই হোয়াটসঅ্যাপে ফোন দিয়ে কথা বলার ইচ্ছে পোষণ করেন। তবে নিজের অপকর্মের কোনো বিষয় নিয়ে কথা বলতে চাননি এমনকি সোনালী ব্যাংকের চাকরি এবং চাঁদাদাবির বিষয়ের কোন কথা বলেননি। শুধু রুবেলের বিরুদ্ধে অভিযোগ আছে, এটাই বলেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]