শুক্রবার ৩ মে ২০২৪ ১৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বজ্রপাতে চার জেলায় ১০ জনের মৃত্যু    সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল    উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের অবৈধ প্রভাব বিস্তার না করতে বললেন ইসি    তিন দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার    সংবাদ সম্মেলনে এসে কোমল পানীয়র বোতল সরিয়ে ফেললেন সিকান্দার রাজা    দেশে গণমাধ্যমের স্বাধীনতা সঙ্কুচিত হচ্ছে : টিআইবি    এলপিজি গ্যাসের দাম আরও কমলো   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নজরুল বিশ্ববিদ্যালয় সিটিজেন চার্টার প্রকাশ
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ৯:৪৩ পিএম | অনলাইন সংস্করণ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দপ্তরের সিটিজেন চার্টার ওয়েবসাইটে প্রথমবারের মতো প্রকাশ করা হয়েছে। 

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে এই প্রকাশের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর। এরমধ্য দিয়ে স্মার্ট ক্যাম্পাস গড়ার ক্ষেত্রে নজরুল বিশ্ববিদ্যালয় আর একটু এগিয়ে গেল। 

সিটিজেন চার্টার ওয়েসাইটে প্রকাশের শুভ উদ্বোধন করে উপাচার্য ড. সৌমিত্র শেখর বলেন, এর মধ্যদিয়ে যেকোনো সেবাগ্রহীতা বিশ্ববিদ্যালয়ের সেবাগুলো সম্পর্কে সম্যক ধারণা পাবেন।

তিনি আরও বলেন, উন্নত দেশ গড়ার জন্য আমরা উন্নত বিশ্ববিদ্যালয় গড়তে চাই। স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট বিশ্ববিদ্যালয় তৈরি করতে চাই। কেননা বিশ্ববিদ্যালয় উন্নত হলে রাষ্ট্র উন্নত হবে। 



বিশ্ববিদ্যালয়েল এপিএ চুক্তি বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে ড. সৌমিত্র শেখর বলেন, ইউজিসি এপিএ কার্যক্রমের মাধ্যমেই বিশ্ববিদ্যালয়গুলোর মূল্যায়নে নজর দিয়েছে। ইতোমধ্যেই আমরা গত অর্থবছরে এপিএতে ১৪ তম অবস্থান অর্জন করেছি। এই অবস্থান ধরে রাখাসহ আরও উন্নতিতে আপনাদের সকলের একান্ত সহযোগিতা আমাদের প্রয়োজন। তাই সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করতে হবে।

সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে অংশীজনের সমন্বয়ে অবহিতকরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আতাউর রহমান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর। স্বাগত বক্তব্য দেন এপিএ ফোকল পয়েন্ট রাধেশ্যাম। সভাপতিত্ব করেন সেবা প্রদান প্রতিশ্রুতি কমিটির সভাপতি প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান। সঞ্চালনা করেন কমিটির ফোকাল পয়েন্ট ফাহাদুজ্জামান মো. শিবলী। এসময় বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভাগীয় প্রধানগণসহ বিভিন্ন অংশীজনের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]