বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১

শিরোনাম: কর্মোপযোগী শিক্ষার মাধ্যমে কাঙ্ক্ষিত উন্নতি সম্ভব    নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়: রাষ্ট্রপতি    নির্বাচনে ২১ সদস্যের মনিটরিং সেল গঠন ইসির    দেশজুড়ে যে তিনদিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা!    মির্জা ফখরুলের জামিন শুনানি ৯ জানুয়ারি    প্রাথমিকের ছুটি বাড়ল ১৬ দিন (তালিকা)    নির্বাচনের বিরুদ্ধে বিএনপির প্রচারণা রাষ্ট্রদ্রোহিতার শামিল: স্বরাষ্ট্রমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ছাত্রলীগের কমিটিতে বিএনপি পরিবারের সন্তান, মাদক সেবনের ছবি ভাইরাল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩, ১২:৪৪ এএম আপডেট: ১৭.০৯.২০২৩ ১২:৪৮ এএম | অনলাইন সংস্করণ

মাদক সেবনকারী ও বিএনপি পরিবারের সন্তানদের কমিটিতে পদ দিয়ে মানিকগঞ্জের শিবালয় সদর উদ্দিন ডিগ্রি কলেজ ছাত্রলীগের নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন ও সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম স্বাক্ষরিত কমিটিতে মাদক ব্যবসায়ী সজিবুর রহমান ইফতীকে সভাপতি ও বিএনপি পরিবারের সন্তান আদিত্য পন্ডিত রিশাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে শিবালয় সদর উদ্দিন ডিগ্রি কলেজ ছাত্রলীগের নতুন সভাপতি সজিবুর রহমান ইফতীর মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয় ছাত্রলীগ নেতাদের সূত্রে জানা গেছে, সজিবুর রহমান শিবালয় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে মাদক সেবন ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। স্থানীয় একজন জনপ্রতিনিধির ছত্রছায়ায় তিনি মাদক ব্যবসা করে যাচ্ছেন। এলাকার ছেলে মেয়েরা মাদক সেবনে জড়িয়ে পড়ায় স্থানীয় লোকজন সজিবুর রহমানের মাদক ব্যবসার প্রতিবাদ করেও ঠেকাতে পারছেন না।



স্থানীয় জনপ্রতিনিধির কাছের লোক হওয়ায় ইফতীর বিরুদ্ধে প্রশাসনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐ আওয়ামী লীগ নেতা বলেন, নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক আদিত্য পন্ডিত রিশার আপন চাচা এস কে পন্ডিত ভজন শিবালয় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য। এই কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এই বিষয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন বলেন, স্থানীয় এমপি (নাঈমুর রহমান দুর্জয়) মহোদয়ের সুপারিশ অনুযায়ী কমিটি দিয়েছি। সজিবুর রহমানের মাদক সেবনের একটা ছবি ফেসবুকে ভাইরাল হলে তা মাননীয় এমপি মহোদয়কে দিয়েছি, এমপি মহোদয় বলেছে ছবিটি এডিট করা। আদিত্য পন্ডিত রিশার জন্য এমপি মহোদয় সুপারিশ করেছেন তাকে আমরা একারণে দিয়েছি।

নতুন কমিটির সভাপতি সজিবুর রহমান মাদক সেবনের ছবিটি এডিট করা দাবি করে বলেন, একটি পক্ষ তাকে হেয় করার জন্যই ছবিটি ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]