রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শরীয়তপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
শরীয়তপুর ব্যুরো
প্রকাশ: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ১০:২৮ পিএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদারের বিরুদ্ধে দোকানঘরের দেয়াল ভাঙচুর এবং দোকান বন্ধ করে রাখার মিথ্যা অভিযোগ তোলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৯ সেপ্টেম্বর দুপুরে  শরীয়তপুর নূর হোটেলে এক সংবাদ সম্মেলন করে এ মিথ্যা ও বানোয়াট খবরের প্রচারের সাথে জড়িত মামুন খানের বিচারের দাবি জানানো হয়।



সংবাদ সম্মেলনে যুবলীগের আরেক নেতা  মো. আমির আলি সরদার গণমাধ্যমকে বলেন, আমরা মামুন খানের দুই বোনের কাছ থেকে জমি কিনেছি আমাদের কাছে বৈধ কাগজপত্র রয়েছে, এবং গণমাধ্যমের কাছে দলিল এবং ইস্টাম সকল কিছু উপস্থাপন করেন। আমির আলী সরদার আরও বলেন মামুন খান ওই জমি নেওয়ার কথা বলে বায়না করেন এর পরবর্তীতে দীর্ঘদিন পার হয়ে গেল তিনি আমাদের কাছ থেকে জমি রেজিস্ট্রি করিও নেয় না এবং আমাদের টাকাও পরিষদ করে না। দীর্ঘদিন জমি রেজিস্ট্রেশন করে না নেওয়ায় আমরা তাকে উকিল নোটিশ পাঠাই কিন্তু তিনি লোক মারফত আমাদের জানিয়ে দেয় তিনি জমিও নেবে না আমাদের জমিও দিবে না।

সংবাদ সম্মেলনে শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, বলেন মামুন খান বিএনপি জামাতের দালাল। মামুনের চাচা কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক এরা সর্বদা আওয়ামী লীগের ক্ষতি করার জন্য ঘুরে বেড়ান। আমাদের সুনাম নষ্টর জন্যই এই মিথ্যা অপবাদ ছড়াচ্ছেন আমরা এর সঠিক বিচারের দাবি জানাই। 

সংবাদ সম্মেলন আরও উপস্থিত ছিলেন জমির ক্রয়কৃত মালিক জামাল সরদার, সিরাজ সরদার, বিল্লাল পাহাড়সহ শরীয়তপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]