বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: রাষ্ট্রীয় সফরে চীনে গেলেন 'পুরনো বন্ধু' পুতিন    গুলিবিদ্ধ হয়ে প্রাণসংকটে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী    বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছেড়েছেন শান্ত-সাকিবরা    ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ    বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি গত দুইদিন ধরে বাংলাদেশ সফর করছি : ডোনাল্ড লু     ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধের নির্দেশ    রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নব নিযুক্ত তিন বিচারপতি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শেখ হাসিনার বিকল্প কোন রাষ্ট্রনায়ক বাংলাদেশে এখনো সৃষ্টি হয় নাই: রফিকুল ইসলাম
শরীয়তপুর ব্যুরো
প্রকাশ: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ১:০০ এএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও শরীয়তপুর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম কোতোয়াল বলেছেন, যতই আন্দোলন সংগ্রাম করা হোক না কেন, এদেশের মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার মতো বিকল্প কোন রাষ্ট্রনায়ক বাংলাদেশে এখন পর্যন্ত সৃষ্টি হয় নাই। বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রার অব্যাহত রাখতে আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকালে পদ্মা সেতু দক্ষিণ থানাধীন খান মার্কেটে নাওডোবা ও পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিলে রফিকুল ইসলাম কোতোয়াল এসব কথা বলেন।



তিনি আরও বলেন, বাংলাদেশের অগ্রযাত্রার আরেক নাম শেখ হাসিনা। তিনি না থাকলে এদেশে স্বৈরাচারের পতন হতো না। হত না যুদ্ধাপরাধীদের বিচারও। শেখ হাসিনার জন্যই জাতির পিতার হত্যার বিচারের মধ্যে দিয়ে বাঙালী জাতি কলঙ্ক মুক্ত হতে পারছে। আর বিএনপি, জামাত চেষ্টা করছেন হত্যাকারীদের বাঁচানোর জন্য। শেখ হাসিনা শুধু বাংলাদেশে নয়, সারাবিশ্বেই আজ প্রশংসিত।

আলোচনা ও দোয়া মাহফিলে নাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক  মোঃ কালাম খানের সভাপতিত্বে এবং পদ্মাসেতু দক্ষিণ থানার জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি  মোঃ আইয়ুব আলী ফকিরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার আব্দুল কাদের হাওলাদার, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এম.এ বারি সেলিম চোকদার, পূর্বনাওডোবা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লাল চাঁন মাদবর প্রমুখ। 

এসময় আরও উপস্থিত ছিলেন, পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা বাচ্চু মাদবর, আলাউদ্দিন গোমস্তা, নাওডোবা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ দাদন ঢালী, পূর্বনাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোখলেস মাদবর, বাচ্চু মাঝি, ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ নাসিম (বাচ্চু মোল্যা) নাওডোবা ও পূর্বনাওডোবার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পঁচাত্তরের ১৫ আগস্টে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]