বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: কর্মোপযোগী শিক্ষার মাধ্যমে কাঙ্ক্ষিত উন্নতি সম্ভব    নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়: রাষ্ট্রপতি    নির্বাচনে ২১ সদস্যের মনিটরিং সেল গঠন ইসির    দেশজুড়ে যে তিনদিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা!    মির্জা ফখরুলের জামিন শুনানি ৯ জানুয়ারি    প্রাথমিকের ছুটি বাড়ল ১৬ দিন (তালিকা)    নির্বাচনের বিরুদ্ধে বিএনপির প্রচারণা রাষ্ট্রদ্রোহিতার শামিল: স্বরাষ্ট্রমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বিএনপির আমলে বাড়িতে থাকতে পারিনি: মেয়র লিটন
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৩০ নভেম্বর, -০০০১, ১২:০০ এএম আপডেট: ৩০.০৮.২০২৩ ২:৫৪ এএম | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, জাতির জনককে হত্যার পর বিএনপি ক্ষমতায় এসেই হত্যাকারিদের প্রশয় দিয়েছিল। শুধু তাই নয় অর্ডিন্যান্স জারির মাধ্যমে শেখ মুজিবের হত্যাকারিদের রাষ্ট্রীয়ভাবে পুরুষ্কৃত করেছিল। এমন অপসংস্কৃতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান নিজের স্বগানে করেছিল। তার আমলে বাড়িতে থাকতে পারিনি। আওয়ামী লীগ করার অপরাধে ছাত্র যুবক জনতাকে গ্রেফতার ও নির্যাতন করা হয়েছিল। আজ তারা গণতন্ত্র চর্চার কথা বলে। তারা মানুষের উপর জুলুম-অত্যাচার করে বেড়ায়। তাদের শাসনামলে বাড়িঘর জ্বালিয়ে পুড়িয়ে দেয়া হয়েছিল। কিন্তু আমাদের নেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাসী। তার শাসনামলে মির্জা ফখরুল সাহেবেরা নির্বিঘ্নে ঘুমাতে পারেন।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে সিরাজগঞ্জ শহরের হোসেন শহীদ সোহ্‌রাওয়ার্দী সড়কের (এইচএসএস) দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের আয়োজনে শোক ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাড. কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে
ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রের জাল বুনেছে। এ জাল ছিন্নভিন্ন করে বের হয়ে আসতে হবে। এ জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেননা আওয়ামী লীগের প্রাণশক্তিই এ দেশের জনগণ। জনগণ ও দলের কর্মীদের সাথে নিয়ে আওয়ামী লীগ সারাজীবন আন্দোলন সংগ্রাম ও লড়াই করে এসেছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য হাবিবে মিল্লাত, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ও সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ডা. আব্দুল আজিজ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]