রোববার ২১ এপ্রিল ২০২৪ ৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: উড়োজাহাজ থেকে গাজায় ত্রাণ ফেলল জর্ডান    দুবাইয়ের বন্দরে পৌঁছেছে এমভি আবদুল্লাহ, নাবিকরা সুস্থ    তীব্র তাপপ্রবাহ চলবে যতদিন!    তাপপ্রবাহ : দেশের হাসপাতালগুলো প্রস্তুত রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর    প্রাথমিক শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের ফল প্রকাশ    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে খোকনকে অব্যাহতি    ইউক্রেন-ইসরায়েলকে সহায়তা দিতে মার্কিন পার্লামেন্টে বিল পাস   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
‘প্রত্যেক নির্বাচনেই শীতের পাখিরা ঝোঁপ বুঝে কোপ মারে’
সিদ্দিকী নাজমুল আলম
প্রকাশ: রোববার, ১১ জুন, ২০২৩, ৬:৩১ পিএম | অনলাইন সংস্করণ

একটা জিনিস কি খেয়াল করেছেন !!!!!!!!!!!!!
খুব খেয়াল করে লক্ষ্য করলে দেখবেন এতদিন কিছু মানুষ তার নিজ নিজ পেশা ছেড়ে পুরোদস্তুর রাজনীতিতে খুব সক্রিয় হয়েছিলেন রাজনীতিবিদদের চাইতেও দ্রুত গতি সম্পন্ন রাওটারের মতো এমনকি বিভিন্ন দলীয় রাষ্ট্রীয় প্রোগ্রামে তাদের হাবভাব দেখলে তাদের মনে হতো দল এবং সরকারের জন্য জীবন দিতে তারা সদা প্রস্তুত আর ফেসবুকে তো তাদের অবস্থা দেখে প্রকৃত দু:সময়ের লোকজন আতকে উঠতো । অথচ আজকের ১১ জুন মাননীয় নেত্রীর কারামুক্তি দিবসে তারা কেন তাদের বংশেরও কেউ সেসময় ছিলো কি না তা আমরা জানিনা !!!!!!!!!!!!!! 

যে কথা বলছিলাম নিজ পেশা থেকে হিজরত করে আসা লোকজন আস্তে আস্তে তারা ইনিয়ে বিনিয়ে তাদের আসল পেশায় ফিরে যাচ্ছে কারন সামনে নির্বাচন!!!!!!!!!! তারা কোন রিস্ক নিবেনা আবার দল ক্ষমতায় গেলে আবার তারা রাজনীতিতে হিজরত করবেন। যদি বুঝে না থাকেন আরও বুঝিয়ে বলি ধরেন যে ডাক্তার মাসেও রোগী দেখতোনা উনি রোগী দেখার নামে বিজি হয়ে গেছেন ঠিক একইভাবে সাংবাদিক, অভিনেতা-অভিনেত্রী, উকিল, খেলোয়ার, ইন্জিনিয়ার, শিক্ষক, কর্মকর্তা কর্মচারী, খেলোয়ার ব্যবসায়ীসহ প্রায় সবাই শুধু ব্যস্ততা বাড়তেছে এতদিন যারা রাজনীতিতে শীতের পাখিদের জন্য অলস সময় কাটিয়েছে তাদের। অবশ্য প্রত্যেক নির্বাচনেই শীতের পাখিরা ঝোঁপ বুঝে কোপ মারে !!!!!!!!!!!!!!!!



মাঠের রাজনীতিবিদরা ঠিকই প্রতিবার ইলেকশনের আগে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে কারন আমরা বিশ্বাস করি শেখ হাসিনা ভালো থাকলেই ভালো থাকবে বাংলাদেশ আর এ বিশ্বাস থেকেই ১/১১ নেত্রীর মুক্তি আন্দোলনে আমরা ঝাপিয়ে পড়েছিলাম কোন দিকে না তাকিয়ে। 

বাংলাদেশের গণতন্ত্র কে শৃঙ্খলিত করার লক্ষে দেশরত্ন শেখ হাসিনা কে গ্রেফতার করা হয়েছিলো ছাত্রসমাজের দুর্বার আন্দোলনের ধারাবাহিকতায় নেত্রীকে মুক্তি দিতে বাধ্য হয়েছিলো । 
আজ ১১ জুন মাননীয় নেত্রীর কারামুক্তির দিবস সেসময় যারা রাজপথ তো দুরের কথা রাজনীতিতেই ছিলোনা আজ তারা অনেকেই খুব বড় আওয়ামীলীগার আমাদের তাতে কোন মাথাব্যথা নেই …………

আমাদের প্রত্যাশা প্রাপ্তি দেশরত্ন শেখ হাসিনাতেই 
আপা হাসলেই আমরা হাসি, আপা সুস্থ থাকলেই আমরা খুশি ।

(লেখাটি ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের ফেসবুক প্রোফাইল থেকে নেওয়া)

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]