বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১

শিরোনাম: কর্মোপযোগী শিক্ষার মাধ্যমে কাঙ্ক্ষিত উন্নতি সম্ভব    নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়: রাষ্ট্রপতি    নির্বাচনে ২১ সদস্যের মনিটরিং সেল গঠন ইসির    দেশজুড়ে যে তিনদিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা!    মির্জা ফখরুলের জামিন শুনানি ৯ জানুয়ারি    প্রাথমিকের ছুটি বাড়ল ১৬ দিন (তালিকা)    নির্বাচনের বিরুদ্ধে বিএনপির প্রচারণা রাষ্ট্রদ্রোহিতার শামিল: স্বরাষ্ট্রমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আমি কোন দুঃখে আমার স্বামীকে মারতে যাব: সানাই
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২ জুন, ২০২৩, ৬:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

বিয়ের এক বছর না যেতেই বিচ্ছেদের পথে হাঁটছেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। বিভিন্ন সময় নানান ইঙ্গিতের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় দাম্পত্য জীবনের টানাপড়েনের বিষয়টি সামনে আনেন সানাই।

প্রায় সময়ই স্বামীর সঙ্গে কথা-কাটাকাটি হয় এই অভিনেত্রীর। এমনকি হাতাহাতির ঘটনাও ঘটে তাদের মধ্যে। সম্প্রতি গণমাধ্যমে সানাইয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছেন তার স্বামী আবু সালেহ মুসা। তবে সানাই মাহবুব এ অভিযোগ উড়িয়ে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তা দিয়েছেন। শুক্রবার (২ জুন) তিনি জানান, এটা সত্য নয়।

তিনি আরো লেখেন, আসসালামু আলাইকুম, পেজ হ্যাক হওয়ার কারণে আমি অ্যাক্সেস পাচ্ছিলাম না পেজে। আর ওইদিকে আমাকে নিয়ে যে লেভেলের উল্টাপাল্টা নিউজ হচ্ছে। আচ্ছা, সাংবাদিক ভাইয়ারা আপনাদের কাছে তো আমার নম্বার আছে, নিউজের আগে কি আপনারা একটা বার আমাকে ফোন করার প্রয়োজন মনে করেন নি? আমি কোন দুঃখে আমার স্বামীকে মারতে যাব? আর কিডনি ড্যামেজ করে দিছি মানে? আসেন আপনারা সবাই মিলে পপুলার কিংবা ল্যাব গিয়ে আমার স্বামীর কিডনি পরীক্ষা করে দেখি, রিপোর্ট কি আসে। অন দ্য স্পট প্রমাণ হবে কিডনি ঠিক আছে কি না? এগুলা আশ্চর্যজনক নিউজ আপনারা কিসের ভিত্তিতে করেন?

তিনি আরো লেখেন, আপনারা আসেন না ভাই, ওকে (স্বামীকে) নিয়ে পপুলার বা ল্যাবেইডে গিয়ে একটা টেস্ট করাই তারপর না হয় রিপোর্টের ছবি দিয়ে নিউজ করলেন। রিপোর্ট তো ভূয়া বানানো যায়। কারণ আমার স্বামীর পরিচিত ডাক্তার আছে ডজন ডজন। তাই তার কিডনির পরীক্ষা আপনাদের উপস্থিতিতে ফেইসবুক লাইভে থেকে করা হবে। দেখি কি রিপোর্ট আসে। কিভাবে আপনারা এসব অযাচিত নিউজ করেন? আমার তো সৎ সাহস আছে, আমি ওপেন চ্যালেঞ্জ করতেছি। চলেন তাকে নিয়ে পপুলার কিংবা ল্যাবএইডে যাই কিংবা এভার কেয়ারে কিংবা অন্য কোনো হসপিটালে যাই। গিয়ে আপনারা লাইভে থাকলেন না হয়। একটা টেস্ট করান ওর তাহলেই তো হয়। প্রমাণ চলে আসবে। আসেন আপনারা সবাই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]