শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০

শিরোনাম: ডিসি সম্মেলনের মূল ইস্যুই হচ্ছে নির্বাচনী ইশতেহারের বাস্তবায়ন    পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা দল    বাংলাদেশ ব্যাংকের মামলা চালিয়ে নেওয়ার অনুমতি দিয়েছে নিউইয়র্ক আদালত    বেইলি রোডের ঘটনায় আমিন মোহাম্মদ গ্রুপের এক ব্যবস্থাপককে গ্রেপ্তার করেছে পুলিশ    এক টাকাও চুরি করিনি সংবাদ সম্মেলনে সাইফুজ্জামান চৌধুরী    নীলক্ষেতে গাউসুল আজম সুপার মার্কেটে আগুন     সরকারি খালি পদে নিয়োগ দিতে উদ্যোগ নিচ্ছে মন্ত্রণালয় ও বিভাগগুলো   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আওয়ামী লীগের উন্নয়ন প্রচারনায় গিলবার্ট নির্মল বিশ্বাস
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২২ মে, ২০২৩, ৬:৪২ পিএম | অনলাইন সংস্করণ

‘নৌকা যার-আমরা তার’। এই শ্লোগানকে সামনে রেখে দীর্ঘদিন যাবত এলাকায় গণসংযোগ ও বিভিন্নমূখি উন্নয়ন কার্যক্রম এবং সাহায্য সহযোগিতার কারণে এলাকার ভোটারদের মধ্যে একটা অবস্থান সৃষ্টি করেছেন আসন্ন সংসদ নির্বাচনে যশোহর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এমপি প্রার্থী গিলবার্ট নির্মল বিশ্বাস।

গিলবার্ট বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমি যে অবস্থানেই থাকি না কেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাব। আমি দীর্ঘদিন থেকে প্রধানমন্ত্রীর সাহচর্যে এসেছি। তাঁর সততা ও দেশের প্রতি ভালোবাসার প্রেরণায় আমিও অনুপ্রাণিত। সে যায়গা থেকেই আমিও দেশের জন্য কিছু করতে চাই।

জনগণ দেখেছে যে গত কয়েক বছরে আমি এই এলাকায় কি করেছি। আমি মনে করি আমার এ সব কার্যক্রমের ফলে এলাকার জনগন আমাকে ভালোবাসে। যদি প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেন, আমি ঝিকরগাছা-চৌগাছা এলাকাকে সারা দেশের জন্য মডেল হিসেবে গড়ে তুলবো। এ দেশের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। হাজার বছর ধরে এ অ লের মানুষ মিলেমিশে থেকেছে। আমি সে ধারাকে শক্তিশালী করতে চাই।




গিলবার্ট নির্মল বিশ্বাস ঝিকরগাছার শিমুলিয়ার এক অত্যন্ত সাধারণ কৃষক পরিবার থেকে উঠে এসেছেন। পরবর্তীতে নিজের যোগ্যতাবলে ঢাকার নটরডেম কলেজ এবং দক্ষিণ কোরিয়ার ক্যাথলিক ইউনিভার্সিটি অব দেগু থেকে উচ্চশিক্ষা গ্রহণ করেছেন। পড়াশুনা শেষে দক্ষিণ কোরিয়া ও আমেরিকায় চাকুরি ও স্থায়ী হওয়ার প্রস্তাব পেলেও তিনি দেশের টানে দেশে ফিরে এসেছেন। বর্তমানে একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরির পাশাপাশি ঝিকরগাছার হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এবং গঙ্গানন্দপুর ডিগ্রি কলেজের গভর্নিংবডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছে।

প্রধানমন্ত্রীর একান্ত স্নেহভাজন ও আস্থাভাজন হয়েও অতি সাধারণ বেশভূষা ও চলাফেরার কারণে এলাকার আপামর মানুষের কাছে, বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে গিলবার্ট অত্যন্ত জনপ্রিয়। এছাড়াও প্রধানমন্ত্রীর জামাই হিসেবে খ্যাত হলেও তার বিরুদ্ধে প্রভাব বিস্তার করে কোনো অন্যায় সুবিধা বা আর্থিক সুবিধা নেওয়ার অভিযোগ নেই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]