বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বহুল আলোচিত মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার    কালিগঞ্জে ১২ হাজার কেজি আম জব্দ করে বিনষ্ট করলেন ভ্রাম্যমান আদালত    দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার    সভা সমাবেশ ও বর্নাঢ্য র‍্যালী আয়োজনের মাধ্যমে রাজধানীতে মহান মে দিবস পালিত    ইসরাইলি পুলিশের গুলিতে তুরস্কের নাগরিক নিহত    মদিনায় রেড অ্যালার্ট জারি    দিল্লির স্কুলগুলোতে বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নোয়াখালীতে তাবলিগ জামাতের সাদপন্থিদের ওপর হামলা
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ১০:১২ এএম আপডেট: ১১.০৫.২০২৩ ১০:৩৪ এএম | অনলাইন সংস্করণ

নোয়াখালীতে তাবলিগ জামাতের মাওলানা সাদ অনুসারীদের ওপর মাওলানা জুবায়ের অনুসারীদের হামলার খবর পাওয়া গেছে। এতে সাদ অনুসারীদের ১২ জন আহত হন।

বুধবার (১০ মে) সন্ধ্যায় পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ফতেহপুর জামে মসজিদে মাগরিবের নামাজ শেষে এ ঘটনা ঘটে।



সাদের অনুসারী মোহাম্মদ জাহেদ বলেন, সাপ্তাহিক সভা উপলক্ষে আমরা ১৫-১৬ জন ফতেহপুর মসজিদে মাগরিবের নামাজ আদায় করি। নামাজ শেষে আমাদের একজন এলান দিতে দাঁড়ালে মসজিদের ইমাম নিষেধ করেন। এরপর সেখানে সাপ্তাহিক পরামর্শ সভা করতে চাইলে তিনি আমাদের বের হয়ে যেতে বলেন। আমরা তাকে সভার কথা বললে তিনি মসজিদে তালা দিয়ে বের হয়ে যাবেন বলেন। আমরা না উঠলে তিনি বাইরে গিয়ে মাওলানা জুবায়েরের অনুসারী ফারুক হোসেন, নিজাম উদ্দিন ভুট্টু ও সারোয়ারসহ কয়েকজনকে নিয়ে এসে আমাদের ওপর হামলা চালান। এতে আমাদের ১২ জন আহত হন। গুরুতর আহত মাওলানা মোহাম্মদ আলী ও মো. সাগরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বাকি আহতরা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নেন।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আমাদের মুরুব্বিদের বিষয়টি জানিয়েছি। তাদের সঙ্গে পরামর্শ করে আমরা হামলাকারীদের ক্ষমা করে দিয়েছি।

নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অহিদ উদ্দিন পলাশ বলেন, শুনেছি তাবলিগের এক পক্ষ মসজিদের ভেতর বসলে অন্য পক্ষের লোকজন হামলা করেছেন। এতে কয়েকজন আহত হয়েছেন। দুই পক্ষের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেছি।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, তাবলিগের এক পক্ষের ওপর অন্য পক্ষের হামলার ঘটনা শুনেছি। তবে কোনও পক্ষই থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]