বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: নিরাপত্তা ইস্যুতে কাউকে ছাড় দেয়া হবে না : ইসি    প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে দুবাই ও শারজাহতে ঢাকা থেকে ৯টি ফ্লাইট বাতিল    শহরের চাপ কমাতে প্রান্তিক পর্যায়ের স্বাস্থ্য কেন্দ্রগুলো জরুরি    দ্বীপ উন্নয়ন ও কৃষি জমি সুরক্ষায় আইন করতে সংসদকে হাইকোর্টের পরামর্শ    ইতিহাসকেও দখল করার পাঁয়তারা করছে ক্ষমতা দখলকারী সরকার : আমীর খসরু    মধ্যপ্রাচ্য পরিস্থিতিতে নজর রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ    ভূলের কথা স্বীকার করে মুচলেকা দিয়ে ছাড়া পেলেন সাংসদ পুত্র   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বরিশাল সিটি নির্বাচন: আ.লীগের মেয়র প্রার্থীর কর্মীদের প্রাণনাশের হুমকি!
বরিশাল প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৮ মে, ২০২৩, ১:০৭ পিএম আপডেট: ০৮.০৫.২০২৩ ১:১৪ পিএম | অনলাইন সংস্করণ

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের কর্মীদের পিস্তল উঁচিয়ে ও রামদা দেখিয়ে হত্যার হুমকির অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইস আহম্মেদ মান্না ও তার ভাই রিসাদ আহম্মেদসহ ১৭ জনের বিরুদ্ধে কাউনিয়া থানায় জিডি করা হয়েছে। মান্না মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর অনুসারী।

হত্যার হুমকির অভিযোগে রবিবার (৭ মে) বিকালে নগরীর জানুকিসিংহ রোডের বাসিন্দা ছাত্রলীগকর্মী মো. সোহাগ থানায় জিডি করেন। জিডিতে নগরীর বাসিন্দা মিঠু, ফয়সাল বিন জাবেদ, রাজু, মুরাদ, ইমরান হোসেন সজীব, মামুন, সম্পদ, শিশির, রনি, বেল্লাল, সবুজ, সুমন, নগেন শুভ, বাবলু ও রনিকে অভিযুক্ত করা হয়।

সোহাগ জানিয়েছেন, শুক্রবার বিকালে তার নেতৃত্বে নৌকার প্রার্থীর পক্ষে জানুকিসিংহ রোড এলাকায় প্রচারণা চালানো হয়। একইভাবে শনিবার দুপুরে প্রচারণা চালান। রাত ১টার দিকে বাসায় ফিরছিলেন সোহাগ, সজিবুর রহমান ও সোহেল হাওলাদার। জানুকিসিংহ রোডের ভূঁইয়া বাড়ি এলাকায় এলে মান্নার নেতৃত্বে তাদের পথরোধ করা হয়।

এ সময় সোহাগের ঘাড়ে রামদা ধরে ও পিস্তল উঁচিয়ে মান্না বলেন, আমার চেয়ে নৌকার বড় কর্মী কে আছে। নৌকার প্রার্থীকে নিয়ে বেশি বাড়াবাড়ি করলে হত্যা করবো’ বলে হুমকি দেয়।



এ বিষয়ে মো. সোহাগ বলেন, পরবর্তী সময়ে ছাত্রলীগ নেতা মান্না আমার ওপর আক্রমণ করতে পারেন এমন আশঙ্কা থেকে জিডি করেছি।

কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, ছাত্রলীগ নেতাসহ ১৭ জনের বিরুদ্ধে অস্ত্র দেখিয়ে হত্যার অভিযোগে জিডি করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শনিবার সন্ধ্যায় মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে ছবি পোস্ট করেন ইন্টার্ন চিকিৎসকরা। এতে ক্ষুব্ধ হয়ে মান্নার ভাই রিসাদ আহম্মেদ শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক অর্নব ও পঞ্চম বর্ষের শিক্ষার্থী হৃদয়কে ক্যাম্পাস থেকে বিতাড়িত করে হলের সিট বাতিলের হুমকি দেন। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় জিডি করা হয়।

দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন, মান্না ও তার ভাই রিসাদ মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর অনুসারী। কিন্তু এবার সাদিক আব্দুল্লাহকে মনোনয়ন দেয়নি দল। এতে ক্ষুব্ধ হয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর কর্মীদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছেন সাদিকের অনুসারীরা। সেইসঙ্গে নৌকার প্রার্থীর প্রচারণায় বাধা দিচ্ছেন তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]