মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: সাভারে ৫০ কেজি গাঁজাসহ তিন কুখ্যাত মাদক কারবারি আটক     হলমার্ক কেলেঙ্কারি: তানভির ও জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন    যুথীর জামিন শুনতে বেঞ্চ নির্ধারণ করেছেন প্রধান বিচারপতি    দেশে ৩৪ লাখ শিশুর জীবনযাপন রাস্তায়: গবেষণা    জনপ্রিয় সংগীতশিল্পী খালিদ আর নেই    কারওয়ান বাজার আড়তের দুটি ভবনই ঈদের পরে ভেঙে ফেলা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী    পূর্ণাঙ্গ স্বাধীনভাবে গণমাধ্যম তাদের কাজ করবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আ. লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: শেখ হেলাল
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩, ৯:২৭ পিএম | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায়।  আর বিএনপি জামায়াত জোট ক্ষমতায় এসে হাওয়া ভবন করে লুটপাট আর দূর্নীতি করে দেশের সম্পদ বিদেশে পাচার করে। মোংলা বন্দর বন্ধ করে দেয়, শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে বন্ধ করে দেয়া সেই মোংলা বন্দর চালু করে লাভজনক বন্দরে রূপান্তর করে। 

বুধবার সন্ধ্যায় বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এমপি শেখ হেলাল আরো বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে বুকে লালন করি। আমরা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ মুজিব আদর্শের সৈনিকেরা ঐক্যবদ্ধ থাকলে বিএনপি-জামায়াত রাজপথে নামতে পারবেনা। ওরা কোনো দিনই ক্ষমতায় আসতে পারবে না। ২০২৪ সালের নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে যুবলীগসহ দলীয় নেতৃবৃন্দকে এখন থেকে ঘরে-ঘরে গিয়ে গণসংযোগ করার আহবান জানান।

সম্মেলন উদ্ধোধনী বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, সময় এসেছে নিজেদের পরিবর্তন করার। ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করার। চাঁদাবাজ, টেন্ডারবাজিদের দল থেকে বহিষ্কার করুন। মাশতানি-রংবাজি বন্ধ করুন। মানুষকে অত্যাচার নিপীড়ন করা যাবেনা। বর  কোথাও অন্যায় অবিচার দেখলে তার প্রতিবাদ করতে হবে। চাঁদাবাজ টেন্ডারবাজদের যুবলীগে স্থান হবেনা। কোন সাংগঠনিক পদ ব্যাক্তিগত করে ব্যাবহার করা যাবেনা। সৎ ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে সংগঠন গড়ে তুলতে হবে।



অনুষ্ঠানে বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট- ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় তার বক্তব্যে বলেন, আমার ভাই শেখ ফজলে শামস পরশ যুবলীগ চেয়ারম্যান হওয়ায় যুব ও তরুন সমাজ আজ উদ্বেলিত। যুবলীগ আজ অতীতের চেয়ে অনেক বেশী শক্তিশালী। বিএনপি-জামায়াত এখন পিছনের দরজা দিয়ে অগণতান্ত্রিক ভাবে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে চায়। ওদের অগণতান্ত্রিক তৎপরতা রুখে দিতে যুব সমাজকে রাজপথে তৎপর থাকতে হবে।  

এদিকে দীর্ঘ ১৬ বছর পর সম্মেলনকে ঘিরে ক্ষমতাসীন দলের যুবসংগঠনের নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করে। সম্মেলন ঘিরে সকাল থেকে গোটা শহর মিছিলের শহরে পরিণত হয়। বিভিন্ন উপজেলা গুলো থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা সম্মেলন স্থলে জড়ো হন। 

বুধবার বিকাল ৩টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন ষ্টেডিয়ামে বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন। প্রধান বক্তা ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। 

বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের দুইজন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র খুলনা সদরের এমপি শেখ সালাউদ্দিন, বন পরিবেশ জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার, বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট- ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট-৪ আসনের এমপি মো. আমিরুল আলম মিলন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারন সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট সদরের সাবেক এমপি মীর শওকাত আলী বাদশাসহ যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]