রোববার ২৯ জানুয়ারি ২০২৩ ১৫ মাঘ ১৪২৯

শিরোনাম: মামলা খারিজ, জাপানি দুই শিশু মায়ের জিম্মায়    আওয়ামী লীগ কখনো পালায় না: প্রধানমন্ত্রী    দুর্নীতিগ্রস্ত বিচারক ‘ক্যানসারের’ মতো: প্রধান বিচারপতি    রোববার রাজশাহীতে ২৫ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী    সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে: আইনমন্ত্রী    ডিসিদের ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: রাষ্ট্রপতি    ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণের প্রধান হাতিয়ার ডিজিটাল সংযোগ: প্রধানমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কেক কেটে কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষীকি উদযাপন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩, ৯:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

অগণিত পাঠকের ভালোবাসায় সিক্ত দেশের অন্যতম শীর্ষ দৈনিক কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষীকি উদযাপনের সূচনা হয়েছে। ১০ জানুয়ারি ১৩ বছর পূর্ণ করে ১৪ বছরে পদার্পণ করবে কালের কণ্ঠ। সোমবার সন্ধ্যায় ইস্ট ওয়েস্ট মিডিয়ার সম্মেলনকক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণের সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। একই সঙ্গে তিনি কালের কণ্ঠ অনলাইন ভার্সনের নতুন সংস্করণ উদ্বোধন করেন।



এ সময় আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ’র প্রধান সম্পাদক, জনপ্রিয় কথাসাহিত্যিক এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী,  বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (প্রেস ও মিডিয়া) মোহাম্মাদ আবু তৈয়ব, কালের কণ্ঠ সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী, নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের নির্বাহী সম্পাদক রাহুল রাহা প্রমুখ।

কালের কণ্ঠ’র ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  মঙ্গলবার পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।

জাতিকে ‘আংশিক নয় পুরো সত্য’ জানানোর অঙ্গীকার নিয়ে ২০১০ সালের ১০ জানুয়ারি যে পথচলা শুরু হয়েছিল, পাঠকের আস্থা ও ভালোবাসায় তা অব্যাহত রয়েছে। মুক্তিযুদ্ধের আদর্শ ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যাত্রা শুরু করা কালের কণ্ঠ ১৩ বছর ধরে সময়ের সঙ্গে মানিয়ে নিত্যনতুন ভাবনা ও বাস্তবতাকে গ্রহণ করলেও তার স্বকীয় বৈশিষ্ট্য বজায় রেখেছে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা, অসাম্প্রদায়িকতা, গণতান্ত্রিক মূল্যবোধ ও মুক্তবুদ্ধির চর্চার মধ্য দিয়ে এই দীর্ঘ পথচলায় মানুষের অকল্পনীয় ভালোবাসা ও সমর্থন লাভ করেছে এবং নির্বিঘ্ন অগ্রযাত্রা অব্যাহত রেখেছে।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অর্থনীতি, রাজনীতি, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, পরিবেশ, জলবায়ু, সংস্কৃতি, প্রযুক্তিসহ আগামী দিনের বাংলাদেশে চ্যালেঞ্জ ও সংকটগুলো কী, সেগুলোর মোকাবেলার পথ বা উত্তরণের উপায় কী- এসব নিয়ে সংশ্লিষ্ট বিশেষজ্ঞরা লিখেছেন কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ আয়োজনে। লেখাগুলো পর পর পাঁচ দিন পাঁচটি ক্রোড়পত্রে প্রকাশ হতে যাচ্ছে। রাজধানী ঢাকায় কালের কণ্ঠ’র প্রধান কার্যালয় ছাড়াও সারা দেশে দিবসটি উপলক্ষে নানা আয়োজন রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]