শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: কেনিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত, সেনাপ্রধানসহ নিহত ১০    বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী    ইরানে ক্ষেপণাস্ত্র হামলা ইসরায়েলের    ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে    ইরানে পাল্টা হামলা করল ইসরায়েল    ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ছাত্রলীগ নেতার বাড়িতে প্রেমিকার অনশন
শরীয়তপুর ব্যুরো
প্রকাশ: শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩, ৮:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুরের জাজিরায় বিয়ের দাবিতে বিকেনগর বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখার ছাত্রলীগের একাংশের সভাপতি সুমন মাদবর (২৮) বাড়িতে তার প্রেমিকা অনশনে।

শুক্রবার (৬জানুয়ারি) সকাল থেকে উপজেলার বিকেনগর  ইউনিয়নের ছোবাহান্দি গ্রামের আলতাফ মাদবরের ছেলে সুমন মাদবরের বাড়িতে অনশনে অবস্থান নেয় ওই তরুণী। 



তরুণী তৃষা মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঠালবাড়ি ইউনিয়নের ফকির কান্দি গ্রামের বাসিন্দা মো.মোনসের খাঁর মেয়ে। 

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ বছর আগে প্রেমিক বিকেনগর বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখার ছাত্রলীগের একাংশের সভাপতি সুমন মাদবরের সঙ্গে তৃষার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুবাদে প্রেমিক সুমন মাদবর ঐ তরুণীর বাড়িতে কয়েকবার বেড়াতেও গিয়েছিল। পরে ওই তরুণীর বাবা-মাকে বিয়ের আশ্বাস দেন । এক পর্যায়ে বিয়ের কথা বলতেই প্রেমিক বিভিন্ন তালবাহানা করতে থাকে। পরে ওই তরুণী কোনো উপায় না পেয়ে শুক্রবার থেকে সুমনের বাড়িতে এসে অনশন শুরু করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। 

তরুণী তৃষা বলেন, দীর্ঘ ২ বছর ধরে আমাদের দুজনের প্রেমের সম্পর্ক। আমার পরিবার ও সমাজের সবাই জানে সুমনের সঙ্গে আমার বিয়ে ঠিক। আমার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক ও হয়েছে। সুমন আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন বিয়ে করছে না। বাড়িতে ফিরে যাওয়ার কোনো পথ নেই আমার। বিয়ে না করা পর্যন্ত আমি অনশন চালিয়ে যাবো।

জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুল হাসান সোহেল জানান, আমরা খবরটি পেয়েছি এবং বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেয়া হচ্ছে। স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে চেয়ারম্যানের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]