মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম: গরমে বাড়ছে জ্বর, ডায়রিয়াসহ নানান রোগে প্রকোপ    তামিমের দলে ফেরা নিয়ে যা জানালেন শান্ত    জাতীয় অভিযোজন পরিকল্পনায় স্বাস্থ্যের বিষয়টি অন্তর্ভুক্ত করতে হবে : পরিবেশ মন্ত্রী    হিট ওয়েভে ঠিক থাকতে যা যা করণীয়    গাজায় গণহত্যায় নেতানিয়াহু আবির্ভূত হয়েছেন হিটলারের মতো : ওবায়দুল কাদের    আন্তর্জাতিক ইস্যুর কারণে ভোজ্যতেলের দাম বেড়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী    ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করার ঘোষণা দিয়েছে বিএনপি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঢাকা জেলা আ. লীগের সম্মেলন শুরু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২, ৪:০৫ পিএম | অনলাইন সংস্করণ

প্রায় আট বছর পর ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার (২৯ অক্টোবর)। বেলা ২টা ২৫ মিনিটের দিকে দলীয় পতাকা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়। রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগরের বাণিজ্য মেলার পুরানো মাঠে দলটির নেতাকর্মীদের ঢল দেখা গেছে। দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি মঞ্চকে ঘিরে দুপুরের আগে থেকেই সমবেত হতে থাকেন তারা।



দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলার সম্মেলনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। দীর্ঘদিন পরে সম্মেলন হওয়ায় এই জেলার নেতাকর্মীদের নামে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে উপজেলাগুলো। কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানিয়ে তৈরি করা হয়েছে অসংখ্য তোরণ। সম্মেলনকে ঘিরে রাজধানীতে সাজ সাজ রব।

ঢাকা জেলার এই ৫ উপজেলার নেতাকর্মীরা দলে দলে যোগ দিচ্ছেন জেলা আওয়ামী লীগের সম্মেলনে। প্রতিটি মিছিলে নেতাকর্মীদের ঢল নেমেছে।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনে সভাপতিত্ব করছেন বেনজির আহমেদ। আর সঞ্চালনা করছেন মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বরে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। ওই সম্মেলনে বেনজির আহমেদ সভাপতি এবং মাহবুবুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তাদের নেতৃত্বে ৭১ সদস্যের ঢাকা জেলা কমিটি গঠিত হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]