শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০

শিরোনাম: অভিশ্রুতি নাকি বৃষ্টি ? পরিচয় নিশ্চিত হওয়ার পর মিলবে লাশ     গাউসুল আজম মার্কেটে লাগা আগুন নিয়ন্ত্রণে    জাতীয় সংসদে অফশোর ব্যাংকিং বিল উত্থাপন    আমরা উন্নত চিকিৎসার জন্য একটা সুন্দর স্বাস্থ্য ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চাচ্ছি : স্বাস্থ্যমন্ত্রী    ক্রিকেটেই মনোযোগ দিতে চান গৌতম গম্ভীর     ডিসি সম্মেলনের মূল ইস্যুই হচ্ছে নির্বাচনী ইশতেহারের বাস্তবায়ন    পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা দল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বিএনপি নতুন ষড়যন্ত্রের জাল বুনছে: নানক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২২ অক্টোবর, ২০২২, ৯:৩২ পিএম | অনলাইন সংস্করণ

বিএনপি নতুন করে ষড়যন্ত্রের জাল বুনছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।  

শনিবার (২২ অক্টোবর) কৃষিবিদ ইনস্টিটিউটে আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে আয়োজিত এক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।



সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, ১৪ বছর আগে দেশে এক বিভীষিকাময় পরিস্থিতি ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশে যখন শান্তির সুবাতাস বইয়ে যাচ্ছে। তখন তারা দেশকে আবার সেই বিভীষিকাময় পরিস্থিতি নিয়ে যেতে নতুন করে ষড়যন্ত্রের জাল বুনছে। তারা জিয়াউর রহমানের হত্যা-ক্যু’র রাজনীতিতে দেশকে ফিরিয়ে নিয়ে যেতে চায়। তবে তাদের সেই ষড়যন্ত্র কখনোই সফল হতে দেওয়া হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী কোন জিনিস গোপন রাখেন না। তিনি খোলামেলাভাবে মানুষকে বলেন। মানুষকে প্রস্তুতি নিতে বলেন। আগামীতে হবে আন্তর্জাতিক সংকটের বছর। এক ইঞ্চি জায়গাও যেন খালি না থাকে। দেশের ৫৭ লাখ এক হাজার জন প্রবীণ ব্যক্তিদের বয়স্ক ভাতা দেওয়া হয়েছে ৷ আমরা শুধু বক্তৃতা আর বকাবাজি করি না। আমরা কাজ করি। করোনায় পরিবারের লোক যখন পরিবারের সদস্যদের লাশ ধরেনি, তখন শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঠে নামেছিল। শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ কৃষকের ধান কেটে তাদের ঘরে পৌঁছে দিয়েছে। প্রতিটি মানুষের খাদ্যের অভাব দূর করেছেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, মানুষের গড় আয়ু বেড়েছে। তাই প্রবীণদের দায়িত্ব আমাদের নিতে হবে। আমাদের যে গড় আয়ু আর অবসরে যাওয়ার সময়-সেখানে অনেক বড় একটি তফাৎ রয়েছে। তাই প্রবীণদের অভিজ্ঞতা আর নবীদের কর্মচঞ্চলতা কাজে লাগিয়ে সামনে এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]