শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ ১৩ মাঘ ১৪২৯

শিরোনাম: সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে: আইনমন্ত্রী    ডিসিদের ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: রাষ্ট্রপতি    ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণের প্রধান হাতিয়ার ডিজিটাল সংযোগ: প্রধানমন্ত্রী    প্রবাসীদের ভোটাধিকার প্রয়োগে বিশেষ উদ্যোগ নিতে হবে    ইজতেমা ময়দান প্রশাসনের কাছে হস্তান্তর করল সাদ অনুসারীরা    রাষ্ট্রপতি নির্বাচন ১৯ ফেব্রুয়ারি    ইউএনওর হাতে সাব-রেজিস্ট্রার লাঞ্ছিত: ব্যবস্থা নিতে আইন মন্ত্রণালয়ের চিঠি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রূপায়ণ সিটি শেখ রাসেল আন্তঃজেলা নারী কারাতে প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২২ অক্টোবর, ২০২২, ৯:২০ পিএম | অনলাইন সংস্করণ

ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শনিবার বিভিন্ন জেলার অনূর্ধ্ব-১৫ কিশোরীদের নিয়ে রূপায়ণ সিটি শেখ রাসেল আন্তঃজেলা নারী কারাতে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত হয়। 

সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরষ্কার করেন রূপায়ণ গ্রুপের কো চেয়ারম্যান ও মাহির আলী খান রাতুল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ মহাসচিব আশিকুর রহমান মিকু, সংস্থার সিনিয়র সহ সভানেত্রী আনজুমান আরা আকসির, সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী, কারাতে সাব কমিটির আহবায়ক এডভোকেট মায়া ভৌমিক, সদস্য সচিব সৈয়দা জান্নাত আরা সহ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ। 

একক কাতায় বান্দরবান জেলার শৈ নাই মার্মা স্বর্ণ পদক,  কক্সবাজারের মনীষা শংকর পাল সিলভার,  নোয়াখালীর রাফাতুর নূর ব্রোঞ্জ এবং কুমিল্লার বৈশাখী ইউসুফ ইয়ারা ব্রোঞ্জ পদক পায়।
দলগত কাতায় রংপুরের সুষমা বর্ম্ম , আফিয়া আনজুম শারিকা চৌধুরী এবং অদিতী মনি সরকার স্বর্ণ পদক পায়। দলগত কাতায় রাঙ্গামাটির সর্বোত্তমা চাকমা, ইপসিতা চাকমা এবং শ্রেষ্ঠা সুতপা তঞ্চঙ্গা সিলভার পদক পায়। 

দলগত কাতায় খুলনা জেলার সুরাইয়া খাতুন, তাসনিয়া খন্দকার এবং সাজেদা খাতুন তানিয়া ব্রোঞ্জ পদক পদক পায়। 

দলগত কাতায় কক্সবাজার জেলার মনীষা শংকর পাল, আফরা আনজুম খান এবং শ্রেয়শ্রী পাল প্রাচী ব্রোঞ্জ পদক পায়। 

কুমিতে (৪০ কেজি) নোয়াখালীর রাফাতুর নুর স্বর্ণ, কক্সবাজারের কমপ্রং মুরুং সিলভার, ফরিদপুরের মৈত্রী মালো ব্রোঞ্জ এবং গাজীপুরের নীলা আক্তার ব্রোঞ্জ পদক পায়।
কুমিতে (৪৭ কেজি) চাপাইনবাবগঞ্জ জেলার  সানজিদা আক্তার পিংকি স্বর্ণ , কুমিল্লা জেলার  লামিসা তাবাসসুম হাফছা সিলভার, ঢাকা জেলার সানজানা কান্তা সাবা ব্রোঞ্জ, রংপুর জেলার অদিতী মনি সরকার ব্রোঞ্জ পদক পায়। 



কুমিতে (৫৪ কেজি) চাপাইনবয়াবগঞ্জ জেলার মোসাঃ মাহফুজ খাতুন স্বর্ণ, সিলেটের ইসরাত জাহান শিকদার সুমাইয়া সিলভার,  ঢাকার নাহিয়ান আলম দিয়া ব্রোঞ্জ  এবং কুমিল্লা জেলার নাহিদা আক্তার ব্রোঞ্জ পদক পায়। 

কুমিতে (ঊর্ধ্ব-৫৪ কেজি) গাজীপুর জেলার মনি আক্তার স্বর্ণ, সায়্যিদাতুল আবরার সিলভার এবং চাপাইনবাবগঞ্জ জেলার মোছাঃ সূবর্ণা  ব্রোঞ্জ পদক পায়। 

চাপাইনবাবগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থা ২ টা গোল্ড এবং ২ টা ব্রোঞ্জ পেয়ে দলগত  চ্যাম্পিয়ন  হয়েছে।  কুমিল্লা, গাজীপুর এবং রংপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থা  যৌথভাবে রানার্স আপ হয়েছে। এরা প্রত্যেকেই ১ টা গোল্ড, এবং ১ টা ব্রোঞ্জ পেয়েছে।

প্রতিযোগিতায় মোট ছয়টি ইভেন্টে দেশের ১৯টি জেলার ১৫২ জন কারাতেকা অংশ নেয়।  এই আসর থেকে উঠে আসা সেরা কারাতেকাদের ২০২৪ এশিয়ান গেমসের জন্য তৈরি করতে চায় মহিলা ক্রীড়া সংস্থা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]