রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০ আশ্বিন ১৪২৯

শিরোনাম: অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা    জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
অবৈধ দখলদারদের কোন ছাড় দেওয়া হবেনা:পানি সম্পদ সচিব
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫৮ পিএম | অনলাইন সংস্করণ

পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার পিএএ বলেছেন,নদী তীরবর্তী পুনরুদ্ধারকৃত জায়গা বাপাউবো’র টাঙ্গাইল সার্কেলের কর্মকর্তা-কর্মচারীরা দেখভাল করবেন।নদী তীরের সম্পত্তি সাধারণ জনগন কোন সময় অবৈধভাবে দখল করেনা।গুটি কয়েক স্বার্থান্বেষী লোক অবৈধভাবে দখল করে নিজেদের কাজে লাগায়। অবৈধ দখলদারদের কোন ছাড় দেওয়া হবেনা।অবৈধ দখলদার যার লোকই হোন না কেন-তাকে ছাড় দেওয়া হবেনা।আইনের কাছে সোপর্দ করা হবে।



বৃহস্পতিবার সকালে বুড়িগঙ্গা নদী খনন ও পুনরুদ্ধার প্রকল্পের আওতায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বিনোদ লুহুরিয়া মৌজায় নিউ ধলেশ্বরী নদীর ১৬৮ একর পুনরুদ্ধারকৃত ভূমিতে গাছ লাগানো কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. সাজ্জাদ হোসেনর সভাপতিত্বে ওই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,বাপাউবো’র টাঙ্গাইল সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো.সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ পাউবো’র নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন,গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন,বাপাউবো টাঙ্গাইল সার্কেলের উপ-বিভাগীয় প্রকৌশলী মাহবুবুর রহমান।  

এ সময় বাপাউবো’র টাঙ্গাইল সার্কেল ও পওর(পরিচালন ও রক্ষাণাবেক্ষণ) কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় পাচ শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন। 

প্রকাশ, বুড়িগঙ্গা নদী খনন ও পুনরুদ্ধার প্রকল্পের আওতায় বিনোদ লুহুরিয়া মৌজায় পুনরুদ্ধার করা ১৬৮ একর ভূমি ও অধিগ্রহনকৃত ৩৪ দশমিক ১৯ একর ভূমিতে বাপাউবো বনায়ন কর্মসূচির আওতায় বিভিন্ন জাতের দুই হাজার ৮৬০টি ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপন করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]