রোববার ৪ ডিসেম্বর ২০২২ ১৯ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: উত্তেজনা ছড়িয়ে আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত    যুবদল সভাপতি টুকু গ্রেপ্তার    রাজধানীর বিভিন্ন এলাকায় পুলিশের ‘ব্লক রেইড’    বনানীতে জঙ্গি সদস্য অবস্থান সন্দেহে হোটেল ও মেস ঘিরে রেখেছে পুলিশ    ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ    বাংলাদেশের উন্নয়ন ও বিনিয়োগ সম্ভাবনা নিয়ে প্রচারণা চালাবে সিএনএন    চিকিৎসা বিজ্ঞানের মৌলিক গবেষণায় ডব্লিউএইচএফ’র সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ট্রফি নিয়ে দেশে ফিরলেন সাফ চ্যাম্পিয়ন মেয়েরা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২, ১:৫৪ পিএম আপডেট: ২১.০৯.২০২২ ৩:৩৭ পিএম | অনলাইন সংস্করণ

সাফের শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে বাংলাদেশকে গৌরবের মুহূর্ত এনে দিয়েছে নারী ফুটবল দল। তারা ৫৬ হাজার বর্গমাইলের জনগণকে ভাসিয়েছেন সফলতার শিখর ছোঁয়ার আনন্দে। শিরোপা নিয়ে গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা নেপাল থেকে পৌঁছেছেন দেশে।


বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ দলকে বহনকারী বিমান।

বিমানবন্দরে চ্যাম্পিয়ন মেয়েদের সংবর্ধনা জানাতে উপস্থিত আছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারাসহ বিভিন্ন মহলের প্রতিনিধিরা।

এছাড়া নারী ফুটবলাররা আসার আগে থেকেই বিমানবন্দরে অপেক্ষায় আছেন শতশত ভক্তরা। দেশের পতাকা ও নানারকম শুভেচ্ছা বার্তায় নিয়ে বিমানবন্দরে সাবিনাদের জন্য অপেক্ষায় আছেন ভক্তরা।



বিমানবন্দরে চ্যাম্পিয়নদের সংবর্ধনা দেওয়া হবে। এরপর ছাদখোলা বাসে করে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) যাবেন ফুটবলাররা।

বিমানবন্দর থেকে সাবিনাদের বাস এয়ারপোর্ট, কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয় সরণি ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার হয়ে মৌচাক-কাকরাইল-ফকিরাপুল-মতিঝিল হয়ে পৌঁছাবে বাফুফে ভবনে। এরপর সেখানে মতিঝিলে বাফুফে ভবনে সভাপতি কাজী সালাউদ্দিন খেলোয়াড়দের সংবর্ধনা দেবেন।

গত সোমবার সাফের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা উঁচিয়ে ধরে বাংলাদেশ নারী দল। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে ফাইনালে প্রথমার্ধেই দুই গোল আদায় করে নেয় বাংলাদেশ। আর দ্বিতীয়ার্ধের শেষ দিকে পায় তৃতীয় গোল। শামসুন্নাহার জুনিয়র একটি ও কৃষ্ণা রানী সরকার দুটি করে গোল করেন।

জয়ের ম্যাচে সেরা হয়েছেন কৃষ্ণা রানী সরকার। অন্যদিকে টুর্নামেন্টে সর্বোচ্চ ৮ গোল করেছেন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন তিনি। টুর্নামেন্ট সেরা গোলকিপার হয়েছেন বাংলাদেশের রুপনা চাকমা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]