রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০ আশ্বিন ১৪২৯

শিরোনাম: অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা    জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
আবু জাহির এমপির মাদক সিন্ডিকেটের মূল হোতা সুজন মদসহ গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:১০ এএম | অনলাইন সংস্করণ

আবু জাহির এমপির মাদক সিন্ডিকেটের মূল হোতা সুজন কুমার ভট্টাচার্যকে ৩০ বোতল ভারতীয় মদ ভদকা সহ গ্রেফতার  করা হয়েছে। এ সময় সুজনের আরেক সহযোগী দুর্জয় দাশকেও গ্রেফতার করে চুনারুঘাট থানা পুলিশ। 



এ ব্যাপারে চুনারুঘাট থানা পুলিশের এসআই তরিকুল ইসলাম হিমুন বাদী হয়ে ৩ জনকে আসামী করে  চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। সুজন ভট্টাচার্য্য হবিগঞ্জ পৌরসভার চিরাকান্দির বাসিন্দা ভুপেন্দ্র ভট্টাচার্যের পুত্র এবং একই এলাকার বাসিন্দা  দুর্জয় দাশ সাগর মৃত রঞ্জন দাসের পুত্র।

জানা যায়, সুজন ও দুর্জয় সোমবার (১৯ সেপ্টেম্বর) চুনারুঘাট উপজেলার আসামপাড়ার টেকেরঘাট গ্রামের সিকি মিয়ার পুত্র নুর ইসলামের নিকট থেকে ৩০ বোতল ভারতীয় ভদকা ক্রয় করেন। 
তারা রাত ৮ টা ১৫ মিনিটের দিকে গাড়িতে উঠে হবিগঞ্জের উদ্দেশ্যে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই তরিকুল ইসলাম হিমুনের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে ভদকা সহ হাতেনাতে গ্রেফতার করেন।  চুনারুঘাট থানার ওসি ও এস আই হিমুন বিষয়টি নিশ্চিত করেন।

সুজন আবু জাহির এমপির মাদক সিন্ডিকেটের হয়ে কাজ করেন বলে একাধিক নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি নিশ্চিত করেছেন। সুজন তার সহযোগীদের নিয়ে নিয়মিত ভারতীয় মদ চোরাচালানের মাধ্যমে নিয়ে আসেন। আগে ছাত্রদল করলেও আবু জাহির এমপি ও তার ভাতিজা হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান রবিনের হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করেন তিনি। হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে আসীন হয়ে এমপি আবু জাহিরের মদদে  হবিগঞ্জ শহরে মাদক সিন্ডিকেট গড়ে তুলেন সুজন। এ অবৈধ মাদক বানিজ্যের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় এই মাদক সিন্ডিকেট। দৃশ্যমান কোন আয় রোজগারের উৎস না থাকলেও সিন্ডিকেটের হোতা সুজন ও অন্যরা বিলাসবহুল জীবন যাপন করে আসছিলেন। মানবিক বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখা ও  বাংলাদেশ ব্রাম্মন যুব-কিশোর সংসদের সভাপতির পদ ও বাগিয়ে নেন সুজন। 

এবিষয়ে মানবিক বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জানান, হবিগঞ্জ জেলা কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় মাস ছয়েক আগে বিলুপ্ত করা হয়। তবে সুজন তার ফেসবুক প্রোফাইলে এখনো সভাপতির পদে থাকার তথ্য প্রদর্শন করে আসছিলেন। এ ঘটনা জানাজানি হওয়ার পর গত রাতে হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে সুজনকে বহিষ্কার করে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ ফেসবুকে একটি ঘোষণাপত্র প্রচার করেন। এদিকে আবু জাহির এমপির ছত্রছায়ায় মাদক সিন্ডিকেটের হতা সুজনের গ্রেফতারের খবর প্রচার হওয়ায় চারদিকে আলোচনা সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]