বুধবার ৭ ডিসেম্বর ২০২২ ২২ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ম্যানদৌস’    করোনা টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে ২০ ডিসেম্বর    অপপ্রচারের উপযুক্ত জবাব দিতে হবে: ছাত্রলীগকে প্রধানমন্ত্রী    বিনিয়োগের সবচেয়ে উত্তম জায়গা বাংলাদেশ: প্রধানমন্ত্রী    গাইবান্ধা-৫ আসনে উপনির্বাচনে ভোট ৪ জানুয়ারি    কুমিল্লায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত    জাপানিজ অর্থনৈতিক অঞ্চলের কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এক্সিম ব্যাংকের নতুন এমডি মোহাম্মদ ফিরোজ হোসেন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৫ পিএম | অনলাইন সংস্করণ

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ফিরোজ হোসেন। তাঁর এই নিয়োগ ১৬ সেপ্টেম্বর, ২০২২ তারিখ থেকে কার্যকর হয়েছে। এই নিয়োগের পূর্বে তিনি একই ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক পদে দায়িত্বরত ছিলেন।

মোহাম্মদ ফিরোজ হোসেন ১৯৮৮ সালে প্রবেশনারি অফিসার হিসাবে ন্যাশনাল ব্যাংকে যোগদানের মাধ্যমে তাঁর ব্যাংকিং কর্মজীবন শুরু করেন এবং ১৯৯৯ সালে এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠালগ্নে অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসাবে এই ব্যাংকে যোগদান করেন। এক্সিম ব্যাংকের দীর্ঘ ২২ বছরের কর্মজীবনে তিনি ব্যাংকের প্রধান শাখা, মতিঝিল শাখার ব্যবস্থাপকের দায়িত্বসহ প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান হিসাবে সাফল্যের সাথে দায়িত্ব পালন করেন। শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপক হিসেবে মোহাম্মদ ফিরোজ হোসেন একাধিকবার চেয়ারম্যান’স অ্যাওয়ার্ড ও স্বর্ণপদক লাভ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি অনার্সসহ এমএসসি ডিগ্রিধারী মোহাম্মদ ফিরোজ হোসেন পেশাগত দক্ষতা অর্জনে ভারত, নেপাল, সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, চীন যুক্তরাজ্য, জার্মানিসহ বিভিন্ন দেশে প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন। তিনি পটুয়াখালী জেলার অন্তর্গত বাউফল থানার নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা গ্রামের মোঃ হাবিবুর রহমান (মানিক মিয়া) এর দ্বিতীয় পুত্র সন্তান। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  মোহাম্মদ ফিরোজ হোসেন   এক্সিম ব্যাংক  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]