মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ব্যাংক একীভূত হওয়া নিয়ে বিভ্রান্তি, যা বলছে বাংলাদেশ ব্যাংক    পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট    মইনুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু    বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    স্বর্ণের দাম কমলো    বড় শাস্তি পেলেন কোহলি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি ও জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে লিভার ক্যান্সার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:১৮ পিএম আপডেট: ১৫.০৯.২০২২ ৯:১৯ পিএম | অনলাইন সংস্করণ

আজ বৃহস্পতিবার (১৫ তারিখ) সিলেট শহরে মির্জা মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইন এ বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি, সিলেট মহানগর শাখা ও জালালাবাদ লিভার ট্রাস্ট এর যৌথ উদ্যোগে "লিভার ক্যান্সার প্রতিরোধ ও জনস্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে ইমামদের দায়িত্ব ও কর্তব্য" শীর্ষক সেমিনার এবং "ইসলামের দৃষ্টিতে চিকিৎসা ও চিকিৎসা বিজ্ঞানে মুসলমানদের অবদান শীর্ষক খুৎবা" প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানটিতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ লিভার ট্রাস্ট এর চেয়ারম্যান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশন এর ডিভিশনাল হেড অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)। অনুষ্ঠানটিতে তিনি লিভার ক্যান্সার প্রতিরোধ ও জনস্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি নিয়ে আলোচনা করেন।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, পুলিশ সুপার, সিলেট। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন শায়খুল হাদিস আল্লামা মুহিবুল হক, গাছবাড়ি, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলন শাহ মোহাম্মদ নজরুল ইসলাম, উপপরিচালক: ইপ্রএ, মাওলানা রুহুল আমিন সাদি, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, ঢাকা, মাওলানা এহসান উদ্দিন, সভাপতি, জেলা ইমাম সমিতি, সিলেট প্রমুখ। 

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন মাওলানা হাবীব আহমদ শিহাব, সভাপতি, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি, সিলেট মহানগর।

উল্লেখ্য, এর পূর্বে জালালাবাদ লিভার ট্রাস্টের আয়োজনে সিলেটের সুনামগঞ্জের জগন্নাথপুর ও সদর উপজেলার ২নং হাটখোলা ইউনিয়নের উমারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং দক্ষিণ সুরমা উপজেলার নবারুণ উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে প্রাঙ্গনে মোট ৪ টি হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়েছিল। 

উল্লেখ্য, অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল ইউরোএশিয়ান গ্যাস্ট্রোএন্টারোলজিক্যাল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট, সাউথ এশিয়ান এসোসিয়েশন ফর দ্যা স্টাডি অব দ্যা লিভরের সাধারণ সম্পাদক, ফোরাম ফর দ্যা স্টাডি অব দ্যা লিভারের চেয়ারম্যান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হেপাটোলজি এলুমনাই এসোসিয়েশনের সভাপতি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]