শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ ১৭ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: ড. কামাল হোসেন রাজনীতির রহস্য পুরুষ: কাদের    দরিদ্র দেশগুলোর ওপর ঋণের বোঝা বেড়েছে ৩৫ শতাংশ: বিশ্বব্যাংক    নভেম্বরে ১৩৪ কোটি টাকার চোরাচালান ও মাদকদ্রব্য জব্দ    রাশিয়ার সঙ্গে যুদ্ধে ১৩ হাজার ইউক্রেনীয় সেনা নিহত    নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে কাভার্ডভ্যান, বাবা-ছেলেসহ নিহত ৫    দৈনিক মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র, সংক্রমণে জাপান    পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বাধীনতা বিরোধী শক্তি রুখে দিবে চিকিৎসক সমাজ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২, ৫:০০ পিএম | অনলাইন সংস্করণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীতে বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট শাখা স্বাচিপের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ আগষ্ট) হাসপাতালের মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান। 

সভায় প্রধান আলোচক হিসেবে ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শিশু হাসপাতালের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোহাম্মদ সহিদুল্লা, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. জাহাঙ্গীর আলম। সভাপতিত্ব করেন স্বাচিপ বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট শাখার সভাপতি ডা. মো. আয়নাল হক। সঞ্চালনায় ছিলেন স্বাচিপ, বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট শাখার সাধারন সম্পাদক ডা. মোঃ জহিরুল ইসলাম লিটন। 



অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শোক দিবস পালন কমিটির আহবায়ক ডাঃ সৈয়দ মুফতি মনোয়ার কনক, স্বাচিপ শিশু শাখার সাংগঠনিক সম্পাদক ডাঃ রিজওয়ানুল আহসান বিপুল। ডাঃ চয়ন বিশ্বাস, ডাঃ রাকিবুল ইসলাম, ডাঃ কাজী মাহবুব সহ স্বাচিপের সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।

বক্তারা বলেন, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্র এখনও নানাভাবে সোচ্চার আছে। ঐক্যবদ্ধভাবে এ অপশক্তির যে কোনো চক্রান্ত-ষড়যন্ত্র মোকাবিলা করে ২০৪১ সালের মধ্যে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে। 

বক্তারা আরো বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নে আমরা স্বাধীন, তার চেতনায় আজকের সুখী, সমৃদ্ধ  ও উন্নত বাংলাদেশ।বঙ্গবন্ধুর প্রেরনার আমাদের আজ ও আগামীর পথ চলা।

সভায় চিকিৎসক নেতৃবন্দ হাসপাতালে আগত রোগীদের চিকিৎসায় নিজেদেরকে আরো যত্নবান ও আত্মনিবেদন করার অংগীকার ব্যাক্ত করেন। বঙ্গবন্ধুর আদর্শ এবং চেতনায় শিশু হাসপাতালকে গড়ে তুলতে হবে, তবেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অংশীদার হতে পারবো।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]