শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ব্রাসেল্‌সের বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: রোববার, ২৬ জুন, ২০২২, ৫:০০ পিএম আপডেট: ২৬.০৬.২০২২ ৫:০৯ পিএম | অনলাইন সংস্করণ

বাংলাদেশ দূতাবাস ব্রাসেল্‌সে (২৫ জুন) বাঙালি জাতির স্বপ্নের ‘পদ্মা সেতু' -এর শুভ উদ্বোধন অনুষ্ঠান উদ্‌যাপন করেছে।
 
স্বপ্নের পদ্মা সেতু শীর্ষক আলোচনায় বেলজিয়াম ও লুক্সেমবার্গে বসবাসরত বাঙালি কমিউনিটির সদস্যগণ বলেন, সকল প্রতিকূলতাকে অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও নির্ভীক নেতৃত্বে পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। চলমান আরো মেগা প্রকল্প প্রধানমন্ত্রীর বিচক্ষণ নেতৃত্বে শীঘ্রই বাস্তবায়িত হবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন এবং দেশের উত্তরোত্তর উন্নয়নের জন্য প্রবাসী বাংলাদেশীদের দৃঢ় প্রতিজ্ঞার কথা জানান।

দূতাবাস -এর চার্জ দ্য এফেয়ার্স, এ.আই., প্রীতি রহমান পদ্মা সেতুর আর্থ-সামাজিক গুরুত্ব ও জাতীয়-আঞ্চলিক কানেকটিভিটির বিষয়ে তুলে ধরে বলেন, পদ্মা সেতু সমগ্র জাতির অহংকার ও আত্মমর্যাদার প্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অর্থনৈতিক মুক্তির যে স্বপ্ন, সেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও দৃঢ় সিদ্ধান্তে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে বাস্তব রূপ লাভ করেছে বলে তিনি উল্লেখ করেন।
 
পদ্মা সেতু - এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত বাণীসমূহ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ পাঠ করেন। এছাড়া শিল্পকলা একাডেমী কর্তৃক প্রস্তুতকৃত, দেশের প্রখ্যাত শিল্পীদের পরিবেশনায়, পদ্মা সেতুর একটি থিম সং দেখানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]