রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০ আশ্বিন ১৪২৯

শিরোনাম: অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা    জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সিলেটে বন্যার্তদের জন্য আরও ৮ হাজার প্যাকেট ত্রাণ দিল বসুন্ধরা গ্রুপ
সিলেট প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৪ জুন, ২০২২, ৭:২১ পিএম | অনলাইন সংস্করণ

সিলেটে বন্যার্তদের জন্য ৮ হাজার প্যাকেট ত্রাণ পাঠিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপ। একইসঙ্গে জেলার কানাইঘাটে আরও আড়াই হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক মো. মজিবর রহমানের উপস্থিতিতে আজ শুক্রবার সকালে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাদের কাছ থেকে ত্রাণ গ্রহণ করেন জেলা ত্রাণ কর্মকর্তা মো. নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ফরেন অ্যাডভাইজর ড. সাজ্জাদ হায়দার, হেড অব পাবলিক রিলেশন অফিসার (পিআর) এবং সিলেটে ত্রাণ বিতরণ কমিটির শেখ মোহাম্মদ মিজানুর রহমান, পিআর শাখা কর্মকর্তা মেজর জুবায়ের আহমেদ সরকার, স্কোয়াড্রন লিডার গোলাম মোস্তফা, লে. আব্দুল মান্নান, এমডি সেক্রেটারি আমিনুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, আপনারা জানেন এতোদিন সুরমার পানি বৃদ্ধি পেয়েছিল, এখন কুশিয়ারার পানি বৃদ্ধি পাচ্ছে। সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণসামগ্রী, শুকনো খাবার ও নগদ টাকাও বিতরণ করা হয়েছে। বেসরকারি উদ্যোগে অনেকে খাবার ও ত্রাণ দিচ্ছেন। এবার দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ যে ত্রাণ সামগ্রী দিয়েছে তা আমরা গ্রহণ করেছি এবং এগুলো যথাযথভাবে মানুষের কাছে পৌঁছে দেওয়া হবে।



বসুন্ধরা গ্রুপের ফরেন অ্যাডভাইজার ড. সাজ্জাদ হায়দার জেলা প্রশাসনকে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন, বসুন্ধরা গ্রুপ সবসময় দেশের মানুষের আপৎকালীন সময়ে যে কোনো দুর্যোগ মুহূর্তে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এবারও তা অব্যাহত রেখেছে। বসুন্ধরা গ্রুপ সব সময় পাশে আছে এবং থাকবে।  

এর আগে সিলেটে বন্যার্তদের জন্য দুই দফায় সিলেট ও সুনামগঞ্জে ২০ হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। 

এদিকে, বেলা আড়াইটায় জামেয়া ইসলামিয়া দারুল উলুম দারুল হাদিস কানাইঘাট মাদ্রাসা মাঠে সেনাবাহিনীর সহযোগিতায় বন্যা দুর্গতদের মধ্যে আড়াই হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের গাংনীতে সকাল থেকেই মাদ্রাসা মাঠে ভিড় করেন বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজন। সেনাবাহিনী সুশৃংখলভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম আয়োজন করে।  

এ সময় সেনাবাহিনীর কর্মকর্তা মেজর আহমাদুর রহমান ও ক্যাপ্টেন শরীফ আহমেদসহ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]