মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২ আশ্বিন ১৪২৯

শিরোনাম: করোনায় একজনের মৃত্যু    শিনজো আবের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন    বৈশ্বিক সংকট নিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায় বিএনপি: কাদের    ট্রফি ভেঙে ফেলা সেই ইউএনওকে ঢাকায় বদলি    পঞ্চগড়ে নৌকাডুবি: মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৬    আগামী ৫ দিনে বৃষ্টিপাত বাড়ার আভাস দিল আবহাওয়া অফিস    পবিত্র ঈদে মিলাদুন্নবীর তারিখ ঘোষণা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
উইন্ডিজ সিরিজের বাকি সব খেলা শুধুমাত্র টি স্পোর্টসে
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ২২ জুন, ২০২২, ৯:২৭ পিএম | অনলাইন সংস্করণ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের চলমান সিরিজের বাকি সব ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। টেলিভিশন ও ডিজিটাল মাধ্যমে সিরিজের ম্যাচগুলো সম্প্রচারের সত্ত্ব কিনে নিয়েছে দেশের বৃহৎ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনিষ্ঠ প্রতিষ্ঠান টি স্পোর্টস। এতেকোরে টিভি পর্দায় কিংবা ডিজিটাল মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের মধ্যকার সম্প্রচার সংক্রান্ত জটিলতার অবসান ঘটলো। 

বাংলাদেশের ক্রীড়াঙ্গনের উন্নয়ন ও প্রসারে শুরু থেকেই বিপুল অঙ্কের অর্থ বিনিয়োগ করে আসছে বসুন্ধরা গ্রুপ। এ দেশের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা মেটাতে ২০২০ সালের নভেম্বরে প্রথম স্পোর্টস চ্যানেল হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করে টি স্পোর্টস। জন্মলগ্ন থেকেই বাংলাদেশ ক্রিকেট ও ফুটবল দলের সব আন্তর্জাতিক আসরই সরাসরি সম্প্রচার করে আসছে প্রতিষ্ঠানটি। কিন্তু, ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ দলের ২ টেস্টে ৩ ওয়ানডে আর ৩ টি টোয়েন্টি ম্যাচ সম্প্রচার নিয়ে তৈরী হয় নানা জটিলতা। দারুণ আন্তরিকতা থাকার পরও সিরিজ শুরুর আগে সম্প্রচার জটিলতা নিরসন সম্ভব হয়নি। যে কারণে ১৬ জুন থেকে আরম্ভ হওয়া সিরিজের প্রথম টেস্ট ম্যাচ টিভি পর্দায় দেখা থেকে বঞ্চিত হয় এদেশের ক্রিকেটপ্রেমীরা। 

বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের আন্তরিক প্রচেষ্টায় দ্বিতীয় টেস্টের আগেই সব কিছুর সমাধান হয়েছে। আগামী ২৪ জুন থেকে সেন্ট লুসিয়ায় শুরু হতে যাওয়া সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট সম্প্রচার নিয়ে আর কোন সংশয় নেই। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, “আমরা খেলাধুলার উন্নয়ন ও প্রসারে বরাবরই ভূমিকা রাখার চেষ্টা করেছি। বেশ কয়েকটি পেশাদার ক্লাব চালানোর পাশাপাশি আন্তর্জাতিক মানের ক্রীড়াবিদ তৈরীর জন্য নানা পদক্ষেপ নিয়েছি। টি স্পোর্টস তৈরীর একমাত্র কারণই হলো, এদেশের মানুষের কাছে ক্রীড়া বিশ্বের সবখেলা পৌঁছে দেয়া। উইন্ডিজ সিরিজের প্রথম ম্যাচ টিভিতে দেখতে না পেরে সবার মতো আমিও দারুণ হতাশ হয়েছি। এখন আর সমস্যা নেই।“
এর আগে বাংলাদেশের দ্বি-পাক্ষিক সিরিজগুলো টি স্পোর্টসের পাশাপাশি আরেকটি বেসরকারী চ্যানেল সরাসরি সম্প্রচার করলেও, উইন্ডিজ সিরিজ এককভাবে সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস। খেলা দেখানোর পাশাপাশি খেলার আগে ও মধ্যাহ্ণ বিরতিতে ‘অ্যানালাইসিস’ শো সম্প্রচার করবে টি স্পোর্টস। 

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজের যে ম্যাচগুলো দেখাবে টি স্পোর্টস
ম্যাচ তারিখ সময় (বাংলাদেশ) ভেণ্যু
দ্বিতীয় ও শেষ টেস্ট  ২৪ জুন - ২৮ জুন  রাত ৮টা    সেন্ট লুসিয়া
প্রথম টি-টুয়েন্টি ২ জুলাই (শনিবার) রাত ১১:৩০ ডমিনিকা
দ্বিতীয় টি-টুয়েন্টি ৩ জুলাই (রবিবার) রাত ১১:৩০ ডমিনিকা
তৃতীয় টি-টুয়েন্টি ৭ জুলাই (বৃহস্পতিবার) রাত ১১:৩০ প্রভিডেন্স
প্রথম ওয়ানডে ১০ জুলাই (রবিবার) সন্ধ্যা ৭:৩০ প্রভিডেন্স
দ্বিতীয় ওয়ানডে ১৩ জুলাই (বুধবার) সন্ধ্যা ৭:৩০ প্রভিডেন্স
তৃতীয় ওয়ানডে ১৬ জুলাই (শনিবার) সন্ধ্যা ৭:৩০ প্রভিডেন্স

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]