শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বাবাদিবসে ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা এওয়ার্ড পাচ্ছে ২৫ ভাগ্যবান বাবা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৭ জুন, ২০২২, ৬:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

দেশে প্রথম বারের মতো গর্বিত বাবা ফাউন্ডেশনের উদ্যোগে রবিবার (১৯ জুন) বাবা দিবসে ২৫ জন বাবাকে সম্মানিত করা হবে রাজধানীর হোটেল ওয়েস্টিনের গ্রান্ড বল রুমে। 

গর্বিত বাবা ফাউন্ডেশনের ওয়েবসাইটে এবং ফেসবুক পেইজের মাধ্যমে সন্তান নিজের বাবার জন্য অথবা যে কোন ব্যক্তি অন্যের বাবার জন্য এই আবেদন করতে পেরেছে। যে বাবা তার সন্তানকে নিয়ে গর্ব করতে পারে  এরকম ২৫ জন বাবাকেই বাছাই করা হয়েছে উক্ত এওয়ার্ড এর জন্য। গর্বিত বাবা ফাউন্ডেশনের কর্মীরাই বিচার বিশ্লেষণ করে ২৫ জন বাবাকে মনোনিত করেছে। 

প্রত্যেক বাবা তার সন্তান ও পরিবারকে নিয়ে আলাদাভাবে বাবাদিবসের কেক কাটবে। এর পর গ দেশ সেরা ক্ষুদে শিল্পী জাইমা নূর গাইবে বাবাকে নিয়ে গান। উপস্থাপিকা  শান্তা জাহান এর সঞ্চালনায় বাবাদের হাতে এওয়ার্ড তুলে  দিবেন এবং উত্তরীয় পরিয়ে দেবেন অতিথিরা।  

উল্লেখ্য বাবাদের জন্য কাজ করার স্বপ্ন নিয়েই গর্বিত বাবা ফাউন্ডেশন যাত্রা শুরু করেছে।  সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সময়ে “আন্ডারস্টিং ড্যাড” এবং ‘’বাবাকে জানো” প্রোগ্রাম চালু থাকবে। “বাবা” নামে একটি ত্রৈ-মাসিক ম্যাগাজিন বের করবে সংগঠনটি। যেখানে থাকবে ছবি, চিত্রাঙ্কন,  স্মৃতিকথা, ছোট গল্প ও কবিতা। সংগঠনটির  বড় একটি স্বপ্ন আছে , তারা একটি “ আনন্দ আশ্রম’’ প্রতিষ্ঠা করবে। বৃদ্ধ বাবারা যাতে শেষ দিনগুলি সুন্দরভাবে আনন্দঘণ পরিবেশে উদযাপন করতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]