শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
অঞ্জন চৌধুরী ও রুবানা হককে অ্যাটকোর সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২, ২:২৪ এএম | অনলাইন সংস্করণ

দেশের টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি অঞ্জন চৌধুরী ও কার্যনির্বাহী পরিচালক ড. রুবানা হককে সংবর্ধনা দেওয়া হয়েছে। 



সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি পাঁচতারকা হোটেলে দুজনের বিশেষ অর্জনের জন্য আজ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, অ্যাটকোর সভাপতি ও মাছরাঙা টিভির ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী এ বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। আর অ্যাটকোর কার্যনির্বাহী পরিচালক ও নাগরিক টিভির ব্যবস্থাপনা পরিচালক ড. রুবানা হক এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন এর উপাচার্য নিযুক্ত হয়েছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, এনটিভির পরিচালক মোহাম্মদ আশফাক উদ্দিন আহমেদ, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভিরসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলের মালিকেরা। এ সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সিনেমা শিল্পে বিনিয়োগ করতে টেলিভিশন মালিকদের অনুরোধ জানান।

সংবর্ধনা শেষে সবাই অ্যাটকোর কার্যনির্বাহী পরিচালক ও এশিয়ান টিভির সিনিয়র ভাইস-চেয়ারম্যান এবং রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মো. লিয়াকত আলী খান মুকুলের সৌজন্যে আয়োজিত নৈশভোজে অংশগ্রহণ করেন

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]