শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘দৌড়’!
বিনোদন ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৬ মে, ২০২২, ৮:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

গত ঈদে ‘হইচই’ রিলিজ করে মোশাররফ করিম অভিনীত ওয়েব সিরিজ ‘দৌড়’। ট্রেলার রিলিজের পরই দর্শকদের মাঝে অভাবনীয় সাড়া ফেলে সিরিজটি।

হইচই কর্তৃপক্ষ জানিয়েছে, প্রথম সাত দিনে পূর্বের সকল স্ট্রিমিং রেকর্ড ভেঙ্গে দিয়েছে ‘দৌড়’। হইচই বাংলাদেশের রিলিজ করা সিরিজ গুলোর মধ্যে প্রথম সাত দিনে সবচেয়ে বেশি সংখ্যক বার স্ট্রিমিং করা সিরিজ।

রিলিজের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শক ‘দৌড়’ নিয়ে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছে। মুভি আর সিরিজ বিষয়ক গ্রুপ গুলোতে এসেছে প্রচুর ইতিবাচক রিভিউ। এর ব্যতিক্রম হয়নি তারকাদের ক্ষেত্রেও।



বরেণ্য অভিনয় শিল্পী সুবর্ণা মুস্তাফা ফেসবুকে তার ভেরিফাইড প্রোফাইলে সিরিজটি নিয়ে লিখেছেন– প্রথম সিজন শেষ। সিজন ২ এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। ভালো লাগলো রায়হান খান।

মহানগর সিরিজে এসআই মলয় চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ানো অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান লিখেছেন, ডিরেক্টর রায়হান খানকে খুব ভালো কাস্টিং এবং সিনেমাটোগ্রাফি এর জন্য অনেক ধন্যবাদ। তারিক আনাম খান এবং আজাদ আবুল কালাম কে একই ফ্রেমে কি যে দারুণ এনজয় করেছি! এছাড়াও গুণী অভিনেতা শহিদুল আলম সাচ্চু ফেসবুক লাইভে এসে সিরিজটি নিয়ে তার মুগ্ধতার কথা জানান। 

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে প্রশংশায় ভাসছেন মোশাররফ করিম। তিনি বলেন– ঈদ আমাদের কাছে সব সময়েই স্পেশাল আর এবার হইচই দৌড়ের রেকর্ড সংখ্যক ভিউ এই উৎসবের আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে। এর সঙ্গে জড়িত সবার সহযোগিতাই এই সাফল্যের নেপথ্য কারণ। আমি সিরিজের পরিচালক রায়হান খান, দৌড়ের পুরো টিম আর হইচই এর কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, এই সিরিজে রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এর মাধ্যমে প্রথমবারের মত কোন সিরিজে অভিনয় করেছেন বাস্তব জীবনে তার সহধর্মিনী রোবেনা রেজা। রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এছাড়া চার চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত এবং উজ্জ্বল মাহমুদ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]