মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২ আশ্বিন ১৪২৯

শিরোনাম: করোনায় একজনের মৃত্যু    শিনজো আবের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন    বৈশ্বিক সংকট নিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায় বিএনপি: কাদের    ট্রফি ভেঙে ফেলা সেই ইউএনওকে ঢাকায় বদলি    পঞ্চগড়ে নৌকাডুবি: মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৬    আগামী ৫ দিনে বৃষ্টিপাত বাড়ার আভাস দিল আবহাওয়া অফিস    পবিত্র ঈদে মিলাদুন্নবীর তারিখ ঘোষণা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ফিফকোর সহ-সভাপতি হলেন ইমরানুর রহমান
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ১:৫২ পিএম | অনলাইন সংস্করণ

প্রথম বাংলাদেশি হিসেবে ইন্টারন্যাশনাল ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের (ফিফকো) সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিজিএমইএ’র পরিচালক ইমরানুর রহমান।



সারা বিশ্বের করপোরেট ফুটবলের পরিচালনা পর্ষদ হলো দ্য ইন্টারন্যাশনাল ফেডারেশন অব করপোরেট ফুটবল (ফিফকো)। যার সদর দপ্তর কানাডার মন্ট্রিয়ালে অবস্থিত। বিশ্বের ৬৫ টি দেশের ১ লাখ ৫০ হাজার কোম্পানির ২ দশমিক ৫ মিলিয়ন খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত ওয়ার্ল্ড করপোরেট ফুটবলের একমাত্র সংগঠন হলো ফিফকো। যারা ওয়ার্ল্ড করপোরেট চ্যাম্পিয়নন্স কাপের অফিশিয়াল অর্গানাইজার।

ইমরানুর রহমান ফিফকো’র ভাইস প্রেসিডেন্ট ও স্ট্যাটেজিক ডেভলপম্যান্ট হিসেবে সম্প্রতি নিয়োগপ্রাপ্ত হয়েছেন। করপোরেট ফুটবলের একজন সফল সংগঠক ইমরানুর রহমান ২০০ ম্যাচে ৩৮০টি গোলের কারিগর। তাছাড়া করপোরেট ফুটবলের সব থেকে সফল খেলোয়াড় ও বাংলাদেশের সবচেয়ে সফল ফুটবল দল ‘বানদো’র অধিনায়ক তিনি। একই সঙ্গে লায়লা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিজিএমইএ’র পরিচালক হিসেবেও দায়িত্বরত আছেন।

এই মর্যাদাপূর্ণ নিয়োগপ্রাপ্তির প্রতিক্রিয়ায় তিনি জানান, ‘আমি আমার বাবা সিদ্দিকুর রহমানের কাছে ঋণী। যিনি সব সময় ফুটবলের প্রতি আমার ভালোবাসা ও আবেগকে সমর্থন দিয়েছেন । এ ছাড়া আমার মা, যার দোয়ায় আমার সমস্ত সাফল্য অর্জিত হয়েছে। আমি বানদো ফুটবল দলের সকল খেলোয়াড় ও সমর্থকদের কৃতজ্ঞতা জানাই, যারা আমার বড় স্বপ্ন দেখার পেছনে উৎসাহ জুগিয়েছেন।

ইমরানুর রহমান আরও বলেন, আমি ধন্যবাদ জানাই ফিফকো’র প্রেসিডেন্ট আলবার্ট জিবলিকে, যিনি এই সম্মানজনক প্রাপ্তিতে আমার ওপর বিশ্বাস রেখেছেন। সবশেষে যার কথা বলতেই হয়,সহধর্মিণী সামিরা আলম যিনি আমার ফুটবলের ওপর সব সময় আস্থা রাখেন। আমার বিশ্বাস যে আমি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]