রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০ আশ্বিন ১৪২৯

শিরোনাম: অপার সম্ভাবনার বাংলাদেশ গড়েছেন শেখ হাসিনা    জাতীয় নির্বাচন: ভোট দিতে লাগবে ১০ আঙ্গুলের ছাপ    করোনায় আর ৪ জনের মৃত্যু    বিদায়বেলায় অঝোরে কাঁদলেন ফেদেরার, অশ্রুসিক্ত নাদালও    তালাবদ্ধ ঘরে পড়েছিল বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা লাশ    জমিতে কাজ করার সময় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু    চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বরিশালের হ্যাটট্রিক জয়
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩২ পিএম | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসানের অলরাউন্ডিং পারফর্ম্যান্স আর মুজিব উর রহমানের ঘূর্ণিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১৪ রানে জয় পেয়েছে ফরচুন বরিশাল। 

চট্টগ্রাম পর্বে সাকিবের দল তিন ম্যাচে খেলে তিনটিতেই জিতেছে। অন্যদিকে নিজেদের মাঠে চারটি ম্যাচ খেলে তিনটিতেই হেরেছে চট্টগ্রাম। 

আগে ব্যাট করে চট্টগ্রামের সামনে ১৪৯ রানের লক্ষ্য দিয়েছিল তারা। জবাব দিতে নেমে অলআউট হওয়ার আগে ১৩৫ রানের বেশি করতে পারেনি নাঈম ইসলামের দল।

টস জিতে আগে ব্যাট করতে নামা বরিশালের শুরুটা ভালো হয়নি। ২ বলে ১ রান করে আউট হয়ে যান ওপেনার মুনিম শাহরিয়ার। ১৯ বলে ২৫ রান আসে ক্রিস গেইলের ব্যাট থেকে। তিনে খেলতে নামা নাজমুল হোসেন শান্ত ২৯ বলে ২৮ রান করে আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে আউট হন।

বরিশালের হয়ে ঝড় তুলেন সাকিব আল হাসান। ৩ ছক্কা ও সমান সংখ্যক চারে ৩১ বলে ৫০ রানের দারুণ ইনিংস খেলেন তিনি। শেষদিকে বরিশালের ইনিংসে আঘাত হানেন মৃত্যুঞ্জয় চৌধুরী। এই পেসারের বোলিং তোপে ১৪৯ রানের বেশি করতে পারেনি চট্টগ্রাম। ২ ওভারে ১২ রান দিয়ে চার উইকেট নেন তিনি।

বরিশালকে জবাব দিতে নেমে বড় ধাক্কা খায় চট্টগ্রামও। ইনিংসের শুরুতেই ফিরে যান আগের দুই ম্যাচে ফিফটি হাঁকানো উইল জ্যাকস। কোনো রানই করতে পারেননি তিনি। ৩২ বলে ৩৯ রান করে সাকিবের বলে বোল্ড হন আরেক ওপেনার আফিফ হোসেন। ৩০ বলে ২৯ রান আসে তিনে খেলতে নামা শামীম পাটোয়ারীর ব্যাটে।



এই দুজনের বিদায়ের পর দ্রুতই শেষ হয় চট্টগ্রামের ইনিংস। শেষদিকে ১৩ বলে ২৬ রানের ঝড়ো ইনিংস খেলেন মেহেদী হাসান মিরাজ। কিন্তু তাতে কাজ হয়নি। বরিশালের পক্ষে ৪ ওভারে মাত্র ৯ রান দিয়ে ৩ উইকেট নেন মুজিব উর রহমান। ৩ উইকেট পান সাকিবও, ৪ ওভারে তিনি দেন ২৩ রান।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]