রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১

শিরোনাম: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    আ.লীগের প্রতিষ্ঠার প্লাটিনাম জয়ন্তীর ব্যানারে স্থান পেল জয় ও পুতুলের ছবি    পবিত্র কাবাঘরের চাবি সংরক্ষক ড. শায়খ সালেহ আল শাইবা ইন্তেকাল করেছেন    রাসেল’স ভাইপার নিয়ে জনগণকে আতংকিত না হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর    ভূমি নিয়ে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স : ভূমিমন্ত্রী    বিশ্বব্যাংক থেকে ৯০০ মিলিয়ন ডলার ঋণ পেলো বাংলাদেশ    জননিরাপত্তা এবং জনকল্যাণ নিশ্চিতে প্রয়োজনীয় তথ্য ও দিকনির্দেশনা দিয়েছে পরিবেশ মন্ত্রণালয়   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই জন গ্রেফতার
কেরাণীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৫:১৩ পিএম | অনলাইন সংস্করণ

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার পানগাঁও এলাকা হতে ৫০ লক্ষ টাকা মূল্যের ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ দুইজন  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন, শেখ শফিজুল ইসলাম (৪৭), মোঃ মাসুদ রানা (৪২)। 



আজ (মঙ্গলবার) দুপুর ১২ টায় দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরের র‌্যাব-১০ এর সদর দপ্তরে এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তিনি বলেন,  আসন্ন কোরবানীর ঈদকে সামনে রেখে মাদকের একজন বড় ডিলার তার সঙ্গীয় অপরাপর ব্যবসায়ীদের সহযোগে বিপুল পরিমান ফেনসিডিল দেশের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় মজুদ করে রাখছে। এ বিষয়টি জানতে পেরে র‌্যাব-১০ একটি আভিযানিক দল উক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে গতকাল রাত ৯টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগাও এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে উল্লেখিত ঘটনাস্থল শফিজুল কর্তৃক ভাড়াকৃত জৈনিক বাচ্চু ভুঁইয়ার একতলা বাড়ির সামনে রাখা একটি প্রাইভেট কারের ভিতরে  ৩৭০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। পরবর্তীতে গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে এবং তাদের স্বীকারোক্তি ও দেখানো মতে শফিজুলের উক্ত ভাড়াকৃত একতলা বাড়ির একটি কক্ষ হতে আরো ১১০০ বোতল ফেনডিসিল ও ৪ বোতল বিদেশী মদসহ আনুমানিক ৪৪ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যমানের সর্বমোট ১৪৭০ বোতল ফেনসিডিল এবং ০৪ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।  এ সময় তাদের নিকট থেকে মাদক বহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেল জব্দ এবং মাদক বিক্রয়ের ১ লক্ষ ৪৮ হাজার ছয়শত টাকা উদ্ধার করা হয়।  

তিনি আরও বলেন,  গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা উভয়ই মিলে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে জব্দকৃত প্রাইভেট কারযোগে ফেনসিডিল ও বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে উক্ত ফেনসিডিল ও মদ শফিজুলের বর্তমান ঠিকানা ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগাঁও এলাকার একটি বাড়ীতে মজুদ করে রাখত। পরবর্তীতে সেগুলো তাদের জব্দকৃত প্রাইভেট কার ও মোটর সাইকেলযোগে নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত। মূলত তারা স্বল্প সময়ে অধিক অর্থ উপার্জনের উদ্দেশ্যে এই মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে বলে জানা যায়।  

গ্রেফতারকৃত শফিজুলের বিরুদ্ধে যশোর জেলার কেশবপুর থানায় ও সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় ০২টি মাদক মামলা এবং মাসুদের বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় ১টি মাদক মামলা রয়েছে।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/ADDDDDD.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]