শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এক সপ্তাহের মধ্যে আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটি করা হবে
নিজস্ব প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩, ১১:২৭ পিএম | অনলাইন সংস্করণ

এক সপ্তাহের মধ্যে কমিটি এবং নির্বাচন পরিচালনা কমিটি করার প্রত্যয় ব্যক্ত করলেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান ও সদস্য সচিব। 

বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির প্রায় ৭০ জন সাবেক সদস্যদের নিয়ে গতকাল ৫ ডিসেম্বর ২০২৩ বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গরত্ন জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি ৩/এ তে সন্ধ্যা ৭ টায় পূর্ব ঘোষণা অনুযায়ী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা ধর্ম উপ কমিটির আহবায়ক খন্দকার গোলাম মওলা নকশেবন্দী। 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা ধর্ম উপ কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা এড. সিরাজুল মোস্তফা। উপস্থিত সকলের মধ্যে প্রধান আলোচক এড. সিরাজুল মোস্তফা দিকনির্দেশনা মূকল বক্তব্যে আশ্বস্ত করেন সকলকে আগামী দু একেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা ধর্ম উপ কমিটি গঠন করা হবে এবং অতি দ্রুত আগামী সপ্তাহের মধ্যেই বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটি ঘোষণা করা হবে ইনশাআল্লাহ। সেই সাথে তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে নিজ নিজ এলাকায় কাজ করতে এবং মাননীয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা যেন আবারো ক্ষমতায় আসেন এ বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। 



এদিকে সভাপতির বক্তব্যে খন্দকার গোলাম মওলা নকশেবন্দী বলেন, আমরা দুই ভাই একমত আগামী সপ্তাহের মধ্যেই অতি দ্রুত দুটি কমিটিই ঘোষণা করবো আমরা এবং আগামী নির্বাচনে সারা দেশেই বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্যদের নৌকা প্রতিককে বিজয়ী করতে কাজ করতে নির্দেশনা প্রদান করেন। বক্তব্য শেষে সভাপতি দোয়া পরিচালনা করেন এবং আলোচনার সমাপ্তি ঘোষণা করেন। 

প্রকাশ, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির উপস্থিত সকল সদস্যদের মধ্যে দীর্ঘদিন পরে হলেও একত্রিত হতে পেরে সকলের মনে আনন্দের অনুভূতি পরিলক্ষিত হয়। 

এছাড়াও সকলেই স্বস্তি প্রকাশ করে বলেন ইনশাআল্লাহ দ্রুত আমরা আমাদের কমিটি পাবো বলে আশা করছি। আমাদের চেয়ারম্যান এবং সদস্য সচিবের আলোচনা এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য আমাদের সব সময়ই মুগ্ধ করে তোলে। আমাদের উপ কমিটির চেয়ারম্যান এবং সদস্য সচিব তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধ পরিকর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]