রোববার ১৯ মে ২০২৪ ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: আরেক বাংলাদেশির এভারেস্ট জয়    নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পরকীয়ায় ফেঁসে বিয়ের মুচলেকা দিয়ে ছাড় পেলেন এএসআই
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৯:৪৭ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের হালুয়াঘাটে পরকীয়া করতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের হাতে আটক হওয়ার পর বিয়ে করার শর্তে  মুচলেকা দিয়ে ছাড় পেলেন ওয়াহিদুল ইসলাম (৪২) নামের এক এএসআই (সহকারী উপ-পুলিশ পরিদর্শক)।



রবিবার (১৯ নভেম্বর) ভোরে হালুয়াঘাট উপজেলার ধারা এলাকায় ওই নারীর বাড়ীতে স্থানীয়রা তাকে আটক করে। পরে রাতে বিয়ে করবে বলে মুচলেকা দিলে পুলিশ তাকে উদ্ধার করে। 

ওই পুলিশ সদস্য শেরপুর জেলার নালিতাবাড়ী থানায় এএসআই (সহকারী উপ-পুলিশ পরিদর্শক) হিসেবে কর্মরত। তার বাড়ী জামালপুর জেলার মেলান্দহ উপজেলায়। তিনি দুই কন্যা সন্তানের জনক।

নারীর পরিবার ও স্থানীয়রা জানান, ওয়াহিদুল ইসলাম(এএসআই) হালুয়াঘাটে চাকুরী করার সময় ধারা ইউনিয়নে বিবাহিতা ওইনারীর সাথে বিয়ের কথা বলে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তার বদলী হয় নালিতাবাড়ী থানায়। গত দুই বছর যাবত তিনি ওই প্রেমিকার বাড়িতে মাঝে মাঝে যেতেন ও রাত্রী যাপন করে ভোরে কর্মস্থলে চলে আসতেন। গৃহবধূ ও পরিবার থেকে বার বার বিয়ের কথা বললেও তিনি কাল ক্ষেপন করে চলছিলেন। এলাকাবাসীও বিষয়টি নজরে রাখছিলেন। গতকাল শনিবার রাতে  ওই গৃহবধূর সঙ্গে তিনি রাত্রী যাপন করেন।  সকালে স্থানীয়রা তাকে আটক করে বিয়ের জন্য চাপ দেন ও থানায় অবহিত করেন। পরে হালুয়াঘাট থানা থেকে ঘটনাস্থলে পুলিশ আসেন। এএসআই উপস্থিত পুলিশ ও এলাকাবাসীর সামনে বিয়ে করবেন বলে মুচলেকা দেন।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক বলেন,ঘটনাটি শুনেছি এখন এ ব্যাপারটি নিয়েই হালুয়াঘাট থানার ওসির সাথে কথা হচ্ছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]