শুক্রবার ১২ জুলাই ২০২৪ ২৮ আষাঢ় ১৪৩১

শিরোনাম: কর্মোপযোগী শিক্ষার মাধ্যমে কাঙ্ক্ষিত উন্নতি সম্ভব    নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়: রাষ্ট্রপতি    নির্বাচনে ২১ সদস্যের মনিটরিং সেল গঠন ইসির    দেশজুড়ে যে তিনদিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা!    মির্জা ফখরুলের জামিন শুনানি ৯ জানুয়ারি    প্রাথমিকের ছুটি বাড়ল ১৬ দিন (তালিকা)    নির্বাচনের বিরুদ্ধে বিএনপির প্রচারণা রাষ্ট্রদ্রোহিতার শামিল: স্বরাষ্ট্রমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বামী বিএনপি সহ-সভাপতি, স্ত্রী আ.লীগের কেন্দ্রীয় নেত্রী!
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ৪:৪০ পিএম | অনলাইন সংস্করণ

বিএনপি নেতার স্ত্রী থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য হওয়ার অভিযোগ উঠেছে পারভীন জামান কল্পনার বিরুদ্ধে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়। বিষয়টি তদন্ত পূর্বক তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থ গ্রহণের দাবী জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা। 



তথ্য নিয়ে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম মেম্বার অধ্যক্ষ কামরুজ্জামানের কন্যা পারভীন জামান কল্পনা ঢাকা সিটি করপোরেশনের ৪২নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দীনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। ফরিদ উদ্দীন বিএনপির সক্রিয় রাজনীতির সাথে জড়িত ছিলেন।

বর্তমানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করছে ফরিদ। ২০০১সালে বিএনপি সরকার ক্ষমতায় আসার পর স্বামী ফরিদের সাথে সক্রিয় ভাবে বিএনপির মিছিল মিটিং এ অংশগ্রহণ করতো কল্পনা। এভাবে ২০১৪ সাল পর্যন্ত বিএনপির রাজনীতির মাঠে ছিলেন পারভীন জামান কল্পনা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহ-১(শৈলকূপা) আসন থেকে মনোনয়নের জন্য এলাকায় গণসংযোগ করতে আসলে সম্প্রতি বিষয়টি চাউর হয়।

এ সকল অভিযোগ অস্বীকার করে পারভীন জামান কল্পনা জানান, ফরিদের সাথে আমার বিয়ে হয়েছিল তবে তার সাথে অনেক আগেই আমার ডিভোর্স হয়ে গেছে। 

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য অধ্যক্ষ আবেদ আলী জানান, পারভীন জামান কল্পনার পিতা এক সময় আওয়ামী লীগের প্রথম সারির নেতা ছিলো। সেই ইমেজকে কাজে লাগিয়ে সে কেন্দ্রীয় কমিটির মত গুরুত্বপূর্ণ জায়গায় পদ বাগিয়ে নিছে। তার স্বামী বিএনপির সক্রিয় রাজনীতির সাথে জড়িত সেটা সম্ভবত যাচাই-বাছাই না করেই তাকে পদ দিয়েছে। কল্পনা বিএনপি মাইন্ডের হওয়ায় ঝিনাইদহ আওয়ামী লীগে বিভেদ তৈরি করছে। ত্যাগী নেতাকর্মীরা মূল্যায়িত হচ্ছে না। আমি দলের হাই কমাণ্ডের কাছে দাবী জানাচ্ছি অনতিবিলম্বে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]