রোববার ১৯ মে ২০২৪ ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: আরেক বাংলাদেশির এভারেস্ট জয়    নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বেইলি ব্রিজ ভেঙে খালে ট্রাক, যোগাযোগ বিচ্ছিন্ন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ৪:২৫ পিএম আপডেট: ০৯.০৯.২০২৩ ৪:২৯ পিএম | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলের দেলদুয়ারে বেইলি ব্রিজ ভেঙে বালুবাহী একটি ট্রাক পানিতে পড়ে গেছে। এতে জেলা শহরের সঙ্গে দেলদুয়ার উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

শনিবার (০৯ সে‌প্টেম্বর) ভোর রাতের দিকে দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া সড়কের দুল্যা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ পাঁচজনকে ট্রাকের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। একজনকে আহত অবস্থায় দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এবারসহ ব্রিজটি চারবার ভাঙল। আগে কাঠের সেতু থাকা অবস্থায় আরও দুবার ভেঙে পড়েছিল। বেইলি ব্রিজ হওয়ার পর দুবার ভেঙে পড়ে। সাময়িক মেরামতের পাশাপাশি নতুন করে সেতু নির্মাণের দাবি জানান এলাকাবাসী। 

ব্রিজ ভেঙে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চারজন আহত হয়েছেন। তবে এ ঘটনায় কারও মৃত্যু হয়নি। বিষয়টি সম্পর্কে যথাযথ কর্তৃপক্ষকে জানানো হয়েছে।



সেহড়াতৈল গ্রামের আরশেদ আলী বলেন, ব্রিজটি ঝুঁকিপূর্ণ। দুপাশে সতর্কসংকেত দিয়ে সাইনবোর্ড টাঙানো রয়েছে। তার পরও অতিরিক্ত মালবোঝাই যানবাহন অহরহ চলাচল করে। গত রাতে বালুবোঝাই ট্রাকসহ সেতুটি ভেঙে পড়ে। 

টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আলিউল হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। ব্রিজটি সংস্কারের জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। খুব দ্রুত মেরামত করে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হবে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]