রোববার ২১ এপ্রিল ২০২৪ ৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: প্রাথমিক শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের ফল প্রকাশ    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে খোকনকে অব্যাহতি    ইউক্রেন-ইসরায়েলকে সহায়তা দিতে মার্কিন পার্লামেন্টে বিল পাস    মধ্য আফ্রিকায় ফেরিডুবিতে ৫৮ জনের মৃত্যু    সারাদেশে হিট স্ট্রোকে ৫ জনের মৃত্যু    তাপপ্রবাহের কারণে স্কুল-কলেজে ৭ দিনের ছুটি ঘোষণা    আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ থাকবে : কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নড়বড়ে ব্যাটিংয়ে অলআউট বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩, ৬:৪২ পিএম আপডেট: ০৬.০৯.২০২৩ ৬:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

এশিয়া কাপে সুপার ফোরে নিজদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে নড়বড়ে ব্যাটিংয়ে ১৯৩ রানের পুঁজি পেয়েছে টাইগাররা।

বুধবার (৬ সেপ্টেম্বর) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাটারদের ব্যর্থতায় মাত্র ১১ ওভার ২ বল বাকী থাকতে ১৯৩ রানে অলআউট হয় বাংলাদেশ।  

দিনের শুরুটা অবশ্য ভালোই ছিল। যেখানে টস জিতে হাসিমুখে ব্যাট করার সিদ্ধান্ত জানিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় বাংলাদেশ। স্কোরবোর্ডে রান যোগ করার আগেই নাসিম শাহর বলে আউট হন মিরাজ। এরপর ক্রিজে আসেন লিটন দাস। 

নাইম শেখকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন লিটন। শুরুটা ভালোই করেছিলেন। তবে তা ধরে রাখতে পারেননি। দলীয় ৩১ রানে ১৩ বলে ১৬ রান করে আউট হন এই ব্যাটার। লিটনের বিদায়ের পর ক্রিজে আসেন সাকিব আল হাসান। এরপর দলীয় ৪৫ রানে সাজঘরে ফিরে যান ওপেনার নাইম। ২৫ বলে ২০ রান করে আউট হন তিনি। 

এরপর ক্রিজে এসেই সাজঘরে ফিরে যান তাওহিদ হৃদয়। ৯ বলে ২ রান করে আউট হন তিনি। হৃদয়ের বিদায়ের পর ক্রিজে আসেন মুশফিকুর রহিম। সাকিবকে সঙ্গে নিয়ে দলের বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন মুশফিক। দেখেশুনে খেলতে থাকেন এই দুই ব্যাটার। উইকেট আগলে রাখার পাশাপাশি রানের চাকাও সচল রাখেন সাকিব-মুশফিক।



সাবলীল ব্যাটিংয়ে ৫৩ বলে ফিফটি তুলে নেন সাকিব। দলীয় ১৪৭ রানে ৫৭ বলে ৫৩ রান করে সাজঘরে ফিরে যান তিনি। এরপর ক্রিজে আসেন শামিম পাটোয়ারি। অন্যদিকে ৭১ বলে নিজের অর্ধশতক পূর্ণ করেন মুশফিক। 

এরপর দ্রুতই আরও তিন উইকেট হারায় বাংলাদেশ। ২৩ বলে ১৬ রান করে শামিম, ৮৭ বলে ৬৪ রান করে মুশফিক ও রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান তাসকিন আহমেদ।  আরও দুই উইকেট হারিয়ে ১৯৩ রানে অলআউট হয় বাংলাদেশ। পাকিস্তানের পক্ষে হারিস রউফ ৪টি ও নাসিম শাহ নেন ৩টি উইকেট। 


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]