মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১১ আশ্বিন ১৪৩০

শিরোনাম: তামিমকে ছাড়াই বিশ্বকাপ দল!    নাগোরনো-কারাবাখে জ্বালানি ডিপোতে বিস্ফোরণে নিহত ২০    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৪৩    শপথ নিলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান    খেলাধুলা সুস্থ সমাজ গঠনের অন্যতম অনুষঙ্গ: প্রধানমন্ত্রী    ভোটের দিন সাংবাদিকদের মোটরসাইকেল ব্যবহারে নতুন নির্দেশনা দিলো ইসি    বিএনপিকে ৩৬ দিনের আলটিমেটাম কাদেরের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জার্মান আওয়ামী লীগ এন আর ভি শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩, ৯:৫২ পিএম | অনলাইন সংস্করণ

জার্মান আওয়ামী লীগ এন আর ভি শাখার ত্রি-বার্ষিক সম্মেলন রোববার (৩ সেপ্টেম্বর) বিকালে কোলন শহরে একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সম্মেলন প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন খালেকউজ্জামান এবং সঞ্চালনা করেন আলমগীর আলী আলম। কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

সম্মেলন উদ্বোধন করেন জার্মান আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ শাহাবুদ্দিন। সম্মেলনে স্বাগত বক্তব্য দেন জার্মান আওয়ামী লীগের  উপদেষ্টা ইঞ্জিনিয়ার হাসনাত মিয়া ।                                      



সম্মেলন প্রধান অতিথি বক্তব্যে জার্মান আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খান বলেন সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার 'স্মার্ট বাংলাদেশ নির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এন আর ভি আওয়ামী লীগের দুঃসময়ে নেতা-কর্মীদের নিয়ে একটি শক্তিশালী এন আর ভী আওয়ামী লীগ গঠন করা হবে ।

প্রধান বক্তার বক্তব্যে জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক আলী ভূঁইয়া বলেন, এন আর ভি আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি হবে কর্মীবান্ধব ও নতুন কমিটি নির্ধারিত হবে কর্মীদের ভোটের মাধ্যমে।

সম্মেলনে আরও বক্তব্য দেন প্রফেসর শরিফুল ইসলাম, মাবু জাফর স্বপন, নুরজাহান খান নুরি, বীর মুক্তিযোদ্ধা কামাল দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, মাসুদুর রহমান মাসুদ, নুরে আলম সিদ্দিকী রুবেল, সূর্য কান্তি ঘোষ, কামাল ভুইয়া, মুরার মাহামুদ বেপারী, সেলিম ভুইয়া, ইসমে আজম, সগির খান, সালাহউদ্দিন, এনামুর রহমান মুসা, ফরিদ আহম্মেদ, শাহরিয়ার রাজু, রেজুয়ান আহমেদ, আনোয়ার আলী, ফজলুল হক কাসেম, শেখ রেদোয়ান, লিখন খান, জার্মান বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান লিটন, জার্মান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খান সাবরাসহ আরও অনেকেই।

সম্মলনে সর্বসম্মতিক্রমে এন আর ভি আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আলমগীর আলী আলম ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন এর নাম ঘোষণা করেন জার্মান আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খান। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্মেলন শেষ হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]