শুক্রবার ১২ জুলাই ২০২৪ ২৮ আষাঢ় ১৪৩১

শিরোনাম: কর্মোপযোগী শিক্ষার মাধ্যমে কাঙ্ক্ষিত উন্নতি সম্ভব    নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়: রাষ্ট্রপতি    নির্বাচনে ২১ সদস্যের মনিটরিং সেল গঠন ইসির    দেশজুড়ে যে তিনদিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা!    মির্জা ফখরুলের জামিন শুনানি ৯ জানুয়ারি    প্রাথমিকের ছুটি বাড়ল ১৬ দিন (তালিকা)    নির্বাচনের বিরুদ্ধে বিএনপির প্রচারণা রাষ্ট্রদ্রোহিতার শামিল: স্বরাষ্ট্রমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মাহমুদউল্লাহর ভবিষ্যৎ নিয়ে যা বললেন নান্নু!
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩, ৯:১৬ পিএম | অনলাইন সংস্করণ

একটা সময় বাংলাদেশের ক্রিকেটে অপরিহার্য নাম ছিলেন মাহমুদউল্লাহ। পঞ্চপান্ডবের অন্যতম একজন সদস্য তিনি। সেই সময়টা পেছনে ফেলে এসেছেন। হারিয়েছেন নিজের অবস্থানও। ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে দলে থাকলেও তার জায়গা হয়নি আয়ারল্যান্ড ও আফগানিস্তান সিরিজে।

বিশ্রামের কথা বলে তাকে রাখা হয়েছে ক্রিকেট থেকে দূরে। এমনকি আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপেও সাবেক এই দলপতির জায়গা পাওয়া নিয়ে রয়েছে অনিশ্চয়তা। 

অভিযোগ রয়েছে হেড কোচ হাথুরুসিংহের কলকাঠিতেই দল থেকে ঝরে পড়েছেন ডানহাতি এই অলরাউন্ডার। যদিও প্রতিবারই এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয় বোর্ডের পক্ষ থেকে।

মাহমুদউল্লাহের দল থেকে ছিটকে যাওয়ায় সাত নম্বরের ব্যাটিং পজিশন নিয়ে বেশ বিপাকেই রয়েছে টিম ম্যানেজমেন্ট। কেননা এই জায়গাটাতে কয়েকজনকে পরীক্ষা নিরীক্ষা করলেও কারো কাছ থেকেই পাওয়া যায়নি কাঙ্খিত পারফরম্যান্স।



পরখ করে দেখার পরও উপযুক্ত কাউকে না পাওয়ায় আবার কি দলে ডাক পড়বে ‘মুশকিলে আসান’ মাহমুদউল্লাহ রিয়াদের? এশিয়া কাপ ও বিশ্বকাপের স্কোয়াডে তাকে কি ভাবনায় রাখবেন টিম ম্যানেজমেন্ট? ২৯ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া ক্যাম্পে কি থাকবেন তিনি?

প্রশ্ন অনেক। কিন্তু উত্তর নেই একটারও। সব প্রশ্নেরই উত্তর সুকৌশলে এড়িয়ে যাওয়াই যেন বোর্ড কর্তা থেকে শুরু করে টিম ম্যানেজমেন্টের দায়িত্বশীলদের প্রধান কাজ।

মাহমুদউল্লাহ ইস্যুতে ঠিক সেভাবেই সরাসরি না দিয়ে সুকৌশলে উত্তর দিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

নান্নু বলেন, ‘আমি আসলে এখন কিছু বলতে পারব না। আমরা এখনো ফাইনাল স্কোয়াড করিনি। আগামী ২২ তারিখের মধ্যে চূড়ান্ত দলটা নির্বাচন করব। এরপর আমরা হয়তো এ বিষয়ে আপডেটটা দিতে পারব।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]