বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ব্যাংক একীভূত হওয়া নিয়ে বিভ্রান্তি, যা বলছে বাংলাদেশ ব্যাংক    পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট    মইনুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু    বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    স্বর্ণের দাম কমলো    বড় শাস্তি পেলেন কোহলি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কবরস্থান থেকে ৬টি কঙ্কাল চুরি!
শ্রীনগর (মুন্সিগঞ্জ)প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩, ৯:৩৬ পিএম | অনলাইন সংস্করণ

শ্রীনগর উপজেলার বেজগাও কবরস্থান থেকে ৬টি কঙ্কাল চুরি হয়েছে।গত রবিবার রাতের কোন এক সময়ে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পূর্ব পাশে বেজগাও-বাসাইলভোগ-মাশুরগাও কবরস্থান থেকে চোরেরা অন্তত ৬টি কবর খুড়ে কঙ্কাল নিয়ে গেছে। এই বিষয়ে কবরস্থানের খাদেম হাফেজ কারী মোঃ জামাল উদ্দিন বাদী হয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার সকালে কয়েকজন মিলে এক মৃত ব্যক্তির জন্য কবর খনন করতে কবরস্থানে গিয়ে দেখতে পান বেশ কয়েকটি কবরের একপাশে বড় করে গর্ত করা। তাছাড়া কবরস্থানের একপাশে একটি গামছায় কয়েকটি হারের টুকরা রয়েছে। বিষয়টি তারা মোবাইল ফোনে কবরস্থানের খাদেম কারী জামাল উদ্দিনকে জানান। তাৎক্ষনিক ভাবে খাদেম মোঃ জামাল উদ্দিন কয়েকজন গন্যমান্য ব্যক্তিকে সাথে নিয়ে কবরস্থানে গিয়ে এর সত্যতা পান। কবরের উপরে মাথার চুল ও গামছায় হারের টুকরা দেখে তারা ধারনা করেন কবরগুলো থেকে কঙ্কাল চুরি হয়েছে। পরে তারা গর্তের মধ্য দিয়ে কবরের ভিতরে সন্ধান করে নিশ্চিত হন করবগুলোতে লাশের কোন আলামত নেই। এই ঘটনায় কবরগুলোতে দাফন করা লাশের ¯^জনরা মর্মাহত। স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই বিষয়টি পোস্ট করে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, কবরস্থানের খাদেম নিশ্চিত ভাবে বলতে পারছে না যে কঙ্কালগুলো চুরি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]