রোববার ২১ এপ্রিল ২০২৪ ৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: তাপপ্রবাহ : দেশের হাসপাতালগুলো প্রস্তুত রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর    প্রাথমিক শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের ফল প্রকাশ    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে খোকনকে অব্যাহতি    ইউক্রেন-ইসরায়েলকে সহায়তা দিতে মার্কিন পার্লামেন্টে বিল পাস    মধ্য আফ্রিকায় ফেরিডুবিতে ৫৮ জনের মৃত্যু    সারাদেশে হিট স্ট্রোকে ৫ জনের মৃত্যু    তাপপ্রবাহের কারণে স্কুল-কলেজে ৭ দিনের ছুটি ঘোষণা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শাশুড়িকে নিয়ে উধাও জামাই, শ্বশুরের মাথায় হাত!
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩, ৯:৩৩ পিএম | অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে বিয়ের দুই মাসের মাথায় শাশুড়িকে নিয়ে জামাই উধাও হওয়ার ঘটনা ঘটেছে।



ঘুম থেকে উঠে দেখেন, তার স্ত্রী বাড়িতে নেই, খোঁজ মিলছে না জামাইয়েরও। পরে তিনি জানতে পারেন, তার স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মেয়ের জামাইয়ের। সুযোগ পেয়ে পালিয়ে গেছে শাশুড়ি-জামাই। ঘটনাটি ঘটেছে জেলার শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতাঁরা গ্রামে।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ রকম ন্যাক্কারজনক বিষয়টি আজ সকালে জানতে পেরেছি। তবে জামাই ও শাশুড়িকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। ঘটনাটি গত শনিবার ভোর রাতে ঘটলে ও বিষয়টি তাদের আত্নীয় স্বজন ধামাচাপা দেয়ার ফলে আজ জানাজানি হয়েছে। এখন শাশুড়ি ও জামাইকে খোঁজা খুঁজি করছে উভয়ের আত্নীয় স্বজন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মন্টু খাঁ এর ছেলে সুলতান খাঁ (২৫) দুই মাস আগে একই গ্রামের আলম সেখ ও হাফিজা খাতুন (৩৮) দম্পতির মেয়ে আশা খাতুনের (১৮) বিয়ে হয়। তবে বিয়ের আগেই থেকে সুলতান খাঁ ও আশার মায়ের সঙ্গে অনৈতিক সর্ম্পক ছিল। পরে বিষয়টি নিয়ে জানাজানি হলে মেয়ে আশাকে সুলতানের সাথে তড়িঘড়ি করে দুজনের বিয়ে দেয়।

এ প্রসঙ্গে আলম সেখ বলেন, মেয়ে আশা ছাড়াও তার ঘরে ১৫ বছরের একটি ছেলে রয়েছে৷ এ অবস্থায় তার স্ত্রী হাফিজা ও মেয়ের জামাই সুলতান পালিয়েছে। আত্নীয় স্বজনের বাড়িতেও খোঁজ নিয়েছি পাইনি। এ ঘটনায় আমি ও আমার মেয়ে দিশেহারা হয়ে পড়েছি। এখন কি করবো কিছু বুঝতে পারছিনা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]