সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর    বিএনপির সমাবেশকে ঘিরে পরিবহন ধর্মঘট না ডাকার আহ্বান কাদেরের    শতভাগ পাস ২৯৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে, ৫০টিতে সবাই ফেল    সংঘাত-দুর্যোগের সময় নারীদের দুর্দশা বহুগুণ বেড়ে যায়: প্রধানমন্ত্রী    এসএসসিতে জিপিএ-৫ পেলো ২ লাখ ৬৯ হাজার শিক্ষার্থী    এসএসসি ও সমমানে পাসের হার ৮৭.৪৪ শতাংশ    এসএসসি ও সমমানের ফল প্রকাশ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ময়মনসিংহে দুটি পৃথক হত্যাকান্ডের ৩ আসামীসহ গ্রেফতার ২১
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৯:৩১ পিএম | অনলাইন সংস্করণ

২৪ঘন্টার মধ্যে ২টি পৃথক হত্যাকান্ডের রহস্য উৎঘাটন ৩ খুনিকে গেফতারসহ  গত ২দিনে বিভিন্ন মামলায় ২১জনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশ। 

সোমবার সন্দ্যায় কোতোয়ালী মডেল থানা পুলিশের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা যায় রবিবার বিকেল থেকে সোমবার সকাল পর্যন্ত বিভিন্ন মামলায় ১৩ জনকে গ্রেফতার করা হয়।

এর পুর্বে  রবিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (কোতোয়ালি সার্কেল) শাহীনুল ইসলাম ফকির ও ওসি শাহ কামাল আকন্দ  দুটি পৃথক হত্যাকান্ডে ২৪ঘন্টার মধ্যে জড়িত তিনজন গ্রেফতার ও রহস্য উদঘাটন নিয়ে কোতোয়ালি মডেল থানায়  প্রেস বিফিং করেন। 

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে এস আই আনোয়ার হোসেনসহ একদল পুলিশ নগরীর কেওয়াটখালী এলাকা থেকে হত্যাকান্ডে জড়িত বাবুল (৪০) ও হৃদয়কে (২৫)গ্রেফতার করে। এদের মাঝে হত্যাকান্ডের দায় স্বীকার করে আসামী হৃদয়ের দেয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি স্টীলের ছোরা  উদ্ধার করা হয়।

নেত্রকোনা জেলার পুর্বধলা থানাধীন হুগলা মাঝি পাড়ার এলাকার বাসীন্দা কাছম আলীর পুত্র খোকনকে (২৪) হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে  গ্রেফতার করা হয়। 



কোতোয়ালী থানায় দায়েরকৃত হত্যা মামলা সুত্রে জানা যায় ২৩ সেপ্টেম্বর ভোরে মোবাইল ফোনে খবরপেয়ে নগরীর আকুয়া এলাকায় সাথী আক্তারের (৩৮) রক্তাক্ত মৃতদেহ তার বাসা থেকে উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ। এ ঘটনায় ওই দিন রাতেই নিহতের বোন বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলাটি অধিক গুরুত্ব দিয়ে জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা দ্রুততম সময়ে হত্যার রহস্য উদঘাটনসহ হত্যা কান্ডে জড়িতদের  গ্রেফতারের নির্দেশ প্রদান করেন। অপরদিকে নগরীর বলাশপুর হাক্কানী মোড়ে ২৪ সেপ্টেম্বর শনিবার সন্ধায় মোটরসাইকেল ও সিএনজির সাথে ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটির জের ধরে সিএনজি ড্রাইভার তাপস চন্দ্র সরকারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ হত্যার ঘটনায় খোকন নামে একজনকে গ্রেফতার করে। পরে তার তথ্য মতে, হত্যাকান্ডে ব্যবহৃত আলামত (ছোরা) উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, ডিভোর্সী নারী সাথী আক্তার তার এক সন্তান নিয়ে আকুয়া জুবিলি কোয়ার্টারবসবাস করতেন।  একই রাতে  ১কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গোবিন্দ বীনকে (৩৮)গ্রেফতার করা হয়।

এ ছাড়াও  একই রাতে  হত্যামালার ৩জনসহ  বিভিন্ন মামলায় ৮জনকে গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]