শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ ১৭ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনাম: ড. কামাল হোসেন রাজনীতির রহস্য পুরুষ: কাদের    দরিদ্র দেশগুলোর ওপর ঋণের বোঝা বেড়েছে ৩৫ শতাংশ: বিশ্বব্যাংক    নভেম্বরে ১৩৪ কোটি টাকার চোরাচালান ও মাদকদ্রব্য জব্দ    রাশিয়ার সঙ্গে যুদ্ধে ১৩ হাজার ইউক্রেনীয় সেনা নিহত    নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে কাভার্ডভ্যান, বাবা-ছেলেসহ নিহত ৫    দৈনিক মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র, সংক্রমণে জাপান    পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে আমরাও ঘরে বসে থাকবো না: আমু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৫ পিএম | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য , ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি  বলেছেন আমরা নৈরাজ্য  চাই না, বিশৃঙ্খলা চাই না,কিন্তু আন্দোলনের নামে অরাজকতা ও নৈরাজ্য সৃস্টি  করা  হলে আমরা ও ঘরে  বসে থাকবো না।জনগনের সম্পদ ও রাস্ট্রীয় সম্পত্তি রক্ষায় জনগনকে সাথে  নিয়েই  সকল ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা সৃষ্টি কারীদের   প্রতিহত করা হবে। প্রতিরোধ গড়ে তোলা হবে।



 শুক্রবার  (২৩ সেপ্টেম্বর)  বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইন্জিনিয়ার্স  ইনিস্টিউশন মিলনায়তনে গনতন্ত্র  ও উন্নয়নের অভিযাত্রা ব্যাহত করার হীন মানসে বিএনপিসহ দেশ বিরোধী অপশক্তির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে  কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত   সমাবেশ ও আলোচনা সভায়  সভাপতির  বক্তব্যে তিনি এসব  কথা বলেন।

আমির হোসেন আমু বলেন,  বিএনপির মুল লক্ষ নির্বাচন নয়, আন্দোলনের নামে দেশে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি  করে অগনতান্ত্রিক সরকার প্রতিস্ঠার মাধ্যমে দেশকে আবারো  পাকিস্তানের ভাবধারায় ফিরিয়ে নিয়ে  যাওয়া। বিএনপি  মহাসচিবের  মুখে পাকিস্তান প্রীতি তারই বহিঃপ্রকাশ। 

নির্বাচনকালীন সরকার  নিয়ে   বিএনপির  বক্তব্য স্পষ্ট নয় বলে মন্তব্য করেন আমির হোসেন আমু। তিনি বলেন এ বিষয়ে  ,তারা কখনো  জাতীয়  সরকার,কখনো  তত্ত্বাবধায়ক সরকার  আবার কখনো  অন্তঃবর্তী কালীন  সরকারের কথা  বলছেন, আসলে তারা কি চাচ্ছেন নিজেরাই  জানেন না।  হয়তো  কয়দিন  পর বলে বসবেন তাদের   সরকার ছাড়া   তারা নির্বাচনে অংশ  নেবেন না। 
আমির হোসেন আমু বলেন  জনগণের কাছ থেকে  বার বার প্রত্যাখাত হয়ে কৌশলে নির্বাচন থেকে   সরে যাওয়ার পথ খুজছে বিএনপি। 

বাংলাদেশ   আওয়ামী লীগের  মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃনাল কান্তি দাসের সঞ্চালনায় অলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল  বশর মাইজভান্ডারী, গনতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক  ডা. শাহাদাত হোসেন ,, ন্যাপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  ইসমাইল হোসেন, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান ,  জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/dd.jpg
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]