মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২ আশ্বিন ১৪২৯

শিরোনাম: শিনজো আবের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন    বৈশ্বিক সংকট নিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায় বিএনপি: কাদের    ট্রফি ভেঙে ফেলা সেই ইউএনওকে ঢাকায় বদলি    পঞ্চগড়ে নৌকাডুবি: মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৬    আগামী ৫ দিনে বৃষ্টিপাত বাড়ার আভাস দিল আবহাওয়া অফিস    পবিত্র ঈদে মিলাদুন্নবীর তারিখ ঘোষণা    মরদেহের অপেক্ষায় স্বজনরা: নিহত বেড়ে ৪৭   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জাতীয় দুর্যোগ জাতীয়ভাবে মোকাবিলা করতে হবে: সেনাপ্রধান
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৪:৪৭ পিএম | অনলাইন সংস্করণ

জাতীয় দুর্যোগ জাতীয়ভাবে মোকাবিলা করতে হবে। দুর্যোগে সাহস নিয়ে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। এখনও অনেক মানুষ পানিবন্দি আছে। যতদিন প্রয়োজন হবে সুনামগঞ্জে সেনাবাহিনী ততদিন থাকবে বলে জানিয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। 

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। 



শফিউদ্দিন আহমেদ বলেছেন, দুটি কারণে এখানে আসা। সেনাবাহিনীর সদস্যদের কাজ দেখা এবং কি কি কাজ করা যায় সেটা। এখানে সরকারের প্রতিটি বিভাগ নিজে নিজে উৎসাহ নিয়ে কাজ করছে।

তিনি বলেন, যতদিন যাবে নতুন নতুন সমস্যা আসবে। সমস্যা দূর করে আরও ভালো করে কাজ করতে হবে। জাতীয় দুর্যোগ জাতীয়ভাবে মোকাবিলা করতে হবে। দুর্যোগে সাহস নিয়ে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী সার্বক্ষণিক খোঁজ রাখছেন। এখনও অনেক পানিবন্দি আছে। যতদিন মানুষের প্রয়োজন হবে সেনাবাহিনী সুনামগঞ্জে ততদিন থাকবে।

এরপর তিনি বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেন। সুনামগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৫০০ জনকে খাদ্য সহায়তা দেন। ত্রাণ বিতরণের আগে তিনি হেলিকপ্টার দিয়ে সুনামগঞ্জের বন্যা কবলিত এলাকা ঘুরে দেখেন।

এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল হামিদুল হক, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্তসহ সেনাবাহিনীর কর্মকর্তাগণ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]