শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
যোগ উৎসবে মেতে উঠলো যশোরেশ্বরী শক্তিপীঠ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২২ জুন, ২০২২, ৮:৫১ পিএম | অনলাইন সংস্করণ

ভারত সরকারের প্রস্তাবে জাতিসংঘ কর্তৃক ঘোষিত আন্তর্জাতিক যোগ দিবস বেশ উৎসাহের সাথে এবার পালিত হলো শ্যামনগররে রাজা প্রতাপাদিত্যের স্মৃতি বিজড়িত ঐতিহাসিক যশোরেশ্বরী কালী মন্দির শক্তিপীঠে। 

ভারত-বাংলাদেশ মৈত্রী সমিতি আয়োজিত ৮ম বর্ষের অনুষ্ঠানের জমকালো আয়োজনে আজ বুধবার (২২ জুন) বেলা ১১টায় সাতক্ষীরা মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। প্রায় ২শত পুরুষ-মহিলা এই আয়োজনে অংশ গ্রহন করেন। 

ভারত-বাংলাদেশ মৈত্রী সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষের উদ্যোগে বিভিন্ন প্রকার যোগ ব্যায়াম প্রদর্শন করা হয়। 

এ আয়োজনের সর্বাত্মক সহযোগিতা করেন পবিত্র মন্ডল এবং কর্ণ বিশ্বাস কেডি। ডা. সুব্রত ঘোষ বলেন, শরীরকে সুস্থ ও নীরোগ রাখতে যোগ ব্যায়াম সর্বোৎকৃষ্ট পন্থা। আমাদের সকলেরই সুস্থ থাকতে প্রতিদিনই সাধ্যানুযায়ী কিছু না কিছু যোগ ব্যায়াম করা উচিত। আগামীতে সমগ্র সাতক্ষীরা ব্যাপী যোগের আয়োজন করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]