শুক্রবার ১২ আগস্ট ২০২২ ২৭ শ্রাবণ ১৪২৯

শিরোনাম: ক্রিকেট নাকি বেটিং, সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে: পাপন    জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রণালয়কে বিস্তারিত ব্যাখ্যার নির্দেশ    ডলারের কারণে ভোজ্যতেলের দামে সুফল পাওয়া যাচ্ছে না: বাণিজ্যমন্ত্রী    রাজধানীতে হোটেলে মিলল নারী চিকিৎসকের গলাকাটা লাশ    সুইস ব্যাংকে বাংলাদেশিদের টাকা সম্পর্কে সরকার কেন তথ্য চায়নি: হাইকোর্ট    জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে হামলা, ৩ সেনাসহ নিহত ৫    বিশ্বব্যাপী বেড়েছে মৃত্যু-শনাক্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
অনুমোদিত ভবন ভেঙে দিয়েছে মসিক ভ্রাম্যমাণ আদালত
আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: মঙ্গলবার, ২১ জুন, ২০২২, ৯:৩০ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের শম্ভুগঞ্জ মাঝিপাড়া এলাকায় অনুমোদিত পরিকল্পনা মোতাবেক সেট ব্যাক অনুসরণ করে ভবন নির্মাণ না করায় এবং ভবনের কিছু অংশ রাস্তার উপর নির্মাণ করায় ওই ভবন ভেঙ্গে দিয়েছে সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। 



মঙ্গলবার সকালে এই অভিযান পরিচালনা করেন মসিক এর প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান।

এ সময় রাস্তার উপর নির্মিত ভবনের অংশসহ রাস্তার সীমানা থেকে ৪ ফুট জায়গায় নির্মিত ভবনের অবকাঠামো ভেঙে দেয় মসিক ভ্রাম্যমাণ আদালত। এছাড়া, ভবনমালিকের নামে অনুমোদনকৃত ৬ তলা ভবনের অনুমোদন বাতিল করেছে সিটি কর্পোরেশন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান জানান অনুমোদিত পরিকল্পনার বাইরে ভবন নির্মাণ করা হলে তার বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। সিটি কর্পোরেশন আইনে নিয়মিত এ অভিযান পরিচালনা করা হবে। 

এ সময় ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নগর পরিকল্পনা মানস বিশ্বাস, স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল প্রমুখগণ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]