রোববার ২৬ জুন ২০২২ ১২ আষাঢ় ১৪২৯

শিরোনাম: পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ভাইরাল যুবক আটক    সয়াবিন তেলের দাম কমলো    করোনায় আতঙ্কিত না হওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর    করোনায় আরও ২ জনের মৃত্যু    নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে থাকছে পাকিস্তান-বাংলাদেশ    পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা    তেলের দাম নিয়ে সুখবর দিলেন বাণিজ্য সচিব   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শেখ হাসিনার প্রতি আল্লাহর নেক নজর আছে: পরিকল্পনামন্ত্রী
সিলেট প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ৫:১৯ পিএম | অনলাইন সংস্করণ

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য নেতৃত্বে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি সমৃদ্ধ দেশের মর্যাদা পেয়েছি। তিনি বলেন, আমাদেরকে বৃটিশ ও পাকিস্তানের গোলামি করতে হয়েছে। জাতির জনকের নেতৃত্বে গোলামি থেকে মুক্তি পেয়ে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র উপহার পাই। আর তার কন্যার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। যারা পাকিস্তান চেয়েছিল তারা বাংলাদেশকে চায় না। বাংলাদেশের অগ্রগতি দেখে হিংসায় জ্বলে। তিনি বলেন- দেশের স্বার্থে সবকিছু বিবেচনা করে আমলনামা দেখে ভোট দেবেন।



বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার লহরি প্রাইমারি স্কুলের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আরেকটি দল আছে, নির্বাচন আসার আগেই তারা জ্বরে ভুগতে শুরু করেছে। তারা ইতোমধ্যে নানা কথা বলতে শুরু করেছে। জনগণতো তোমাদেরও ভোট দিয়েছিল। তোমরা তখন কি করেছিলে? তোমাদের দল বিএনপির শাসনামলে জঙ্গিবাদ, সন্ত্রাস ও বোমাবাজিতে দেশ নরকে পরিণত হয়েছিল।

মন্ত্রী বলেন, বিএনপি সাম্প্রদায়িক দাঙ্গা লাগায়। জনগণ আমলনামা দেখে ভোট দেবে। আপনারা বিবেক করে ভোট দেবেন। আবেগের বশে ভোট দেবেন না।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি টিটু মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবদুল আহাদ দোলনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুনু মিয়া, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]